BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

মন্দির চত্বর থেকে উদ্ধার বৃদ্ধ পুরোহিতের রক্তাক্ত মৃতদেহ, তীব্র উত্তেজনা উত্তরপ্রদেশে

Published by: Soumya Mukherjee |    Posted: January 21, 2021 2:37 pm|    Updated: January 21, 2021 3:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন্দির চত্বর থেকে বৃদ্ধ এক পুরোহিতের রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের ঘটনাকে ঘিরে তীব্র উত্তেজনা ছড়াল উত্তরপ্রদেশে। পুলিশ তদন্তে নামলেও এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। অশীতিপর ওই বৃদ্ধের নাম ফকির দাস।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ৮০-৮২ বছরের ফকির দাস নামে ওই বৃদ্ধ পুরোহিত উত্তরপ্রদেশের রাজধানী লখনউ (Lucknow) থেকে কিছুটা দূরে অবস্থিত শিবপুরী (Shivpuri) গ্রামের একটি মন্দিরে পুজো করতেন। আর থাকতেন ওই মন্দির চত্বরের ভিতরে থাকা একটি কুটিরে। বুধবার ওই কুটিরের বাইরে তাঁর রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয় বাসিন্দারা। পরে ঘটনাস্থলে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়। পরে এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই তীব্র উত্তেজনা ছড়ায় শিবপুরী গ্রামের বাসিন্দাদের মধ্যে। এই ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভও দেখান তাঁরা।

[আরও পড়ুন: দ্বিতীয় দফায় কোভিড টিকা নিতে পারেন প্রধানমন্ত্রী, ভ্যাকসিন পেতে পারেন মুখ্যমন্ত্রীরাও]

পুলিশ সূত্রে খবর, বুধবার শিবপুরী গ্রামের একটি মন্দির থেকে অশীতিপর এক পুরোহিতের (Priest) রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়েছে। তাঁর মাথায় গভীর ক্ষত রয়েছে। এখনও পর্যন্ত ময়নাতদন্তের রিপোর্ট হাতে না এলেও প্রাথমিকভাবে ওই পুরোহিতকে খুন করা হয়েছে বলেও মনে হচ্ছে।

এপ্রসঙ্গে স্থানীয় পুলিশ আধিকারিক হৃদেশ কুমার বলেন, ”বুধবার শিবপুরী গ্রামের একটি মঠ থেকে ফকির দাস নামে এক পুরোহিতের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়েছে। আদতে সুলতানপুরের বাসিন্দা ওই অশীতিপর মানুষটির বয়স ৮০ থেকে ৮২ বছরের মধ্যে বলে জানা গিয়েছে। ওই মন্দিরের ডোনেশন বক্স থেকে কোনও টাকা চুরি হয়নি। তাই বিষয়টি শত্রুতার কারণে ঘটেছে বলেই মনে করা হচ্ছে। মৃতদেহের মাথার পিছনে গভীর ক্ষতও রয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত এখনই এই বিষয়ে বিস্তারিত কিছু বলা সম্ভব হচ্ছে না।”

[আরও পড়ুন: প্রশংসনীয় সিদ্ধান্ত, স্কুলছাত্রীদের বিনামূল্যে স্যানিটারি ন্যাপকিন দেবে ত্রিপুরা সরকার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement