১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মধ্যপ্রদেশের মহাকাল মন্দিরকে ‘জঙ্গিদের আঁতুড়ঘর’ বলার জের, গ্রেপ্তার BSP নেতা

Published by: Soumya Mukherjee |    Posted: August 6, 2020 6:01 pm|    Updated: August 6, 2020 6:01 pm

BSP councillor Saddam Husen calls Mahakal temple ‘hub of terrorists’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই উজ্জয়িনীর মহাকাল মন্দির থেকে গ্রেপ্তার হয়েছিল কানপুরের কুখ্যাত ডন বিকাশ দুবে। এবার মধ্যপ্রদেশের সেই ঐতিহ্যমণ্ডিত শিব মন্দিরকে ‘জঙ্গিদের আঁতুড়ঘর’ বলে উল্লেখ করে গ্রেপ্তার হলেন উত্তরপ্রদেশের একজন বিএসপি (BSP) নেতা। মায়াবতীর দলের ওই কাউন্সিলারের নাম সাদ্দাম হুসেন। বৃহস্পতিবার তাঁকে গ্রেপ্তার করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ৯ জুলাই কানপুরের ডন বিকাশ দুবেকে উজ্জয়িনীর মহাকাল মন্দির (Mahakal temple) থেকে গ্রেপ্তার করে মধ্যপ্রদেশ পুলিশ। এই ঘটনার কথা প্রকাশ্যে আসার পরেই শিবের দ্বাদশ জ্যোর্তিলিঙ্গের অন্যতম বলে পরিচিত ওই মহাকাল মন্দিরকে সোশ্যাল মিডিয়ায় জঙ্গিদের আঁতুড়ঘর বলে উল্লেখ করেন উত্তরপ্রদেশের বিএসপি নেতা সাদ্দাম। তার জেরে ১০ জুলাই মায়াবতীর দলের ওই নেতার বিরুদ্ধে এফআইআর দায়ের হয় আলিগড়ের একটি থানায়। তার ভিত্তিতে বৃহস্পতিবার ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: সুপ্রিম কোর্ট থেকে ‘উধাও’ বিজয় মালিয়া সংক্রান্ত মামলার নথি, পিছিয়ে গেল শুনানি]

এপ্রসঙ্গে আলিগড়ের পুলিশ সুপার অভিষেক বলেন, বিকাশ দুবের গ্রেপ্তারির পরেই সোশ্যাল মিডিয়াতে মহাকাল মন্দিরকে জঙ্গিদের আঁতুড়ঘর বলে উল্লেখ করেছিলেন সাদ্দাম। তার জেরে ওই বিএসপি নেতার বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেন আলিগড়ের বিজেপি যুব মোর্চার জেলা সভাপতি মুকেশ লোধি। এর ফলে দেশের সমস্ত হিন্দুর ধর্মীয় ভাবাবেগে আঘাত লেগেছে বলে অভিযোগ করেন। এই অভিযোগের ভিত্তিতেই সাদ্দাম হুসেনকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: ‘দেশের শাসনভার হিন্দুদের হাতেই থাকা উচিত’, বিতর্কিত টুইট কর্ণাটকের বিজেপি সাংসদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে