১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভোটে জিতলেই কাতার বিশ্বকাপের টিকিট, ভোটারদের মন পেতে প্রতিশ্রুতি প্রার্থীর

Published by: Abhisek Rakshit |    Posted: April 4, 2021 6:01 pm|    Updated: April 4, 2021 8:11 pm

Candidate In Kerala Assembly Polls Promises Free Tickets For 2022 Qatar Football World Cup If Elected | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলছে পাঁচ রাজ্যে বিধানসভা নির্বাচন। প্রচারে ব্যস্ত প্রত্যেকটি রাজনৈতিক দলের প্রার্থীরা। ভোটারদের মন পেতে প্রত্যেকের প্রচারের ধরনও ভিন্ন। কেউ কেউ আবার প্রচার করছেন একাধিক প্রতিশ্রুতির ডালি নিয়ে। সেরকমই এক প্রতিশ্রুতি দিলেন কেরলের (Kerala) এক প্রার্থী। ভোটপ্রচারে এসে তাঁর প্রতিশ্রুতি, নির্বাচনে জিতলেই ২০২২ সালের কাতার বিশ্বকাপের (2022 Qatar Football World Cup) টিকিট দেবেন তিনি। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, কেটি সুলেমান হাজি কেরলের কনডোট্টি বিধানসভা থেকে লেফট ডেমোক্র্যাটিক পার্টি বা এলডিএফের সমর্থনে নির্দল হিসেবে নির্বাচনে দাঁড়িয়েছেন। সম্প্রতি প্রচারে বেরিয়েই, ভোটে জিতলে কাতার বিশ্বকাপের টিকিট দেওয়ার প্রতিশ্রুতি দেন তিনি। এর পাশাপাশি ওই বিধানসভা কেন্দ্রে একাধিক কাজ করারও প্রতিশ্রুতি দিয়েছেন। তবে বিশ্বকাপের টিকিট দেওয়ার ব্যাপার নিয়েই মূলত প্রত্যেকের আগ্রহ বেশি।

[আরও পড়ুন: আইপিএল ১৪: ট্রফির খরা কাটাতে এবার নতুন রূপে RCB, কেমন হতে পারে প্রথম একাদশ?]

এই প্রসঙ্গে সুলেমান জানান, “ভোটে জিতলেই আমি একটি টুর্নামেন্টের আয়োজন করব। যার নাম হবে এমএলএ কাপ। সেটি যাঁরা জিতবেন, তাঁদের কাতার বিশ্বকাপের টিকিট দেব। এই টুর্নামেন্টে বিধানসভা ক্ষেত্রের সমস্ত ক্লাব অংশগ্রহণ করতে পারবে। এছাড়া ফুটবল মাঠ-সহ একটি স্পোর্টস কমপ্লেক্সও গড়ব এই এলাকাতে।” তবে শুধু ফুটবল বিশ্বকাপের টিকিটই নয় কনডোট্টি শহরকে আরও উন্নত করার প্রতিশ্রুতিও দিয়েছেন। জানিয়েছেন, বিধায়ক হলেই এখানে এয়ারপোর্টও তৈরি করাবেন।

তবে এই প্রথম নয়, এর আগে তামিলনাড়ুর এক নির্দল প্রার্থীও একই কারণে খবরে এসেছিলেন। দক্ষিণ মাদুরাই কেন্দ্রের নির্দল প্রার্থী আর সর্বাননের প্রতিশ্রুতির তালিকা রীতিমতো লম্বা ছিল। জানিয়েছিলেন, ভোটে জিতলেই সবাইকে আইফোন (iPhone), ২০ লক্ষ টাকার গাড়ি দেবেন। তবে কেবল জাগতিক নয়, রীতিমতো মহাজাগতিক উপহারও ছিল তাঁর তালিকায়। একেবারে চাঁদে ১০০ দিনের ভ্রমণের সুযোগও এনে দেবেন বলে ঘোষণা করেন সর্বানন।এছাড়া সুইমিং পুল-সহ তিনতলা বাড়ি, প্রতিটি বাড়ির জন্য ছোট আকারের হেলিকপ্টার, বাড়ির কাজ করার জন্য রোবট! এমনই সব প্রতিশ্রুতি দিয়ে শিরোনামে উঠে এসেছিলেন।   

[আরও পড়ুন: চোটের জন্য আইপিএলে নেই রিঙ্কু সিং, পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করল KKR]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে