২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভ্রমণ সেরে ফেরার সময় পথ দুর্ঘটনায় মৃত্যু হল ন’জন ছাত্রের। মাল বোঝাই একটি ট্রাকের সঙ্গে তাদের গাড়ির মুখোমুখি সংঘর্ষের ফলে ঘটে যায় এই মর্মান্তিক দুর্ঘটনা। শুক্রবার রাত দেড়টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে পুণের কাছে পুণে-সোলাপুর হাইওয়েতে।

[আরও পড়ুন- সোনভদ্র যাওয়ার পথে বারাণসী বিমানবন্দরে আটক তৃণমূলের প্রতিনিধিরা]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ন’জন ছাত্রকে নিয়ে গাড়িটি রায়গড় থেকে সোলাপুরের দিকে যাচ্ছিল। পুণে শহর থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে কাদামওয়াক ওয়াস্তির কাছে একটি ট্রাকের সঙ্গে তার মুখোমুখি সংঘর্ষ হয়। এর জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ছাত্রদের। মৃতরা সবাই পুণের এয়াভতের বাসিন্দা। প্রত্যেকের বয়স ১৯ থেকে ২৩ বছরের মধ্যে। দল বেঁধে রায়গড়ে বেড়াতে গিয়েছিলেন তাঁরা। বাড়ির কাছাকাছি এসে দুর্ঘটনাটি ঘটে। মৃতদেহগুলিকে ময়নাতদন্তের জন্য পাঠানোর পাশাপাশি দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

ট্রাক না গাড়ির চালক কার গাফিলতিতে এই দুর্ঘটনা? তা জানতে ঘাতক ট্রাকের চালককে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পাশাপাশি খতিয়ে দেখা হচ্ছে রাস্তার সিসিটিভির ফুটেজও। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ন’জন ছাত্র যে আর্টিগা গাড়িতে ছিলেন, সেটিই ট্রাফিক নিয়ম ভেঙেছে। রাস্তায় ‘নো এন্ট্রি’ লেখা বোর্ড লাগানো ছিল। কিন্তু, সেই নির্দেশ না মেনেই গাড়িটি দ্রুতবেগে এগিয়ে গিয়েছিল। ফলে উলটো দিক থেকে আসা মাল বোঝাই ট্রাকের সামনে গিয়ে ধাক্কা মারে। দুর্ঘটনার ফলে ট্রাকের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। অন্যদিকে আর্টিগা গাড়িটি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায়। এর জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় পড়ুয়াদের। মৃতরা হলেন অক্ষয় ভারত ওয়াইকার, বিশাল সুভাষ যাদব, নিখিল চন্দ্রকান্ত ওয়াবলে, সোনু ওরফে মহম্মদ আসফাক আত্তার, পারভেজ আসফাক আত্তার, রামদাস, অক্ষয় চন্দ্রকান্ত দিঘে, দত্তাগণেশ যাদব এবং জুবের অজিত মুলানি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং