BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সহপাঠীদের স্নানের ভিডিও করতে ধৃত ছাত্রীকে চাপ দিত প্রেমিক! চণ্ডীগড় ভিডিও কাণ্ডে প্রকাশ্যে নয়া তথ্য

Published by: Tiyasha Sarkar |    Posted: September 20, 2022 11:10 am|    Updated: September 20, 2022 11:10 am

Chandigarh University woman student was blackmailed into sharing videos by lover | Sangbad Pratidin

ফাইল ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের (Chandigarh University) ভিডিও ফাঁস কাণ্ডে প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য। অভিযোগ, ভিডিও করার জন্য ধৃত ছাত্রীকে নাকি ব্ল্যাকমেল করত প্রেমিক ও তাঁর বন্ধু! বাধ্য হয়েই সহপাঠীদের স্নানের ভিডিও করত ছাত্রী। তিনজনই বর্তমানে পুলিশ হেফাজতে।

ঘটনার সূত্রপাত দিন কয়েক আগে। চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের অন্তত পক্ষে ৬০ জন পড়ুয়ার গোপন ভিডিও তুলে তা সোশ্যাল মিডিয়া ভাইরাল করার অভিযোগ ওঠে তাঁদেরই এক সহপাঠীর বিরুদ্ধে। ভিডিও ভাইরাল হওয়ায় লজ্জায় এক ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেন বলেও শোনা যায়। ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে পরিস্থিতি। সেই সময়ই জানা যায়, অভিযুক্ত ছাত্রী দীর্ঘদিন ধরে লুকিয়ে লুকিয়ে মেয়েদের স্নানের দৃশ্য রেকর্ড করতেন।

[আরও পড়ুন: দুর্নীতি করে পাওয়া স্কুলের চাকরি যাবেই, সাফ বার্তা হাই কোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের]

জানা যায়, সেই ভিডিও হিমাচল প্রদেশের শিমলার প্রেমিক ও এক বন্ধুর কাছে পাঠিয়ে দেওয়া হত। সেখানে এমএমএস বানিয়ে ওই ভিডিও  আপলোড করে দেওয়া হত। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও দেখেই ক্ষোভে ফেটে পড়েন পড়ুয়ারা। তাঁদের বিক্ষোভের জেরে নড়েচড়ে বসে পাঞ্জাব প্রশাসন উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ দেন। ঘটনায় মূল অভিযুক্ত হিসেবে ওই ছাত্রী, তাঁর প্রেমিক ও এক বন্ধুকে গ্রেপ্তার করা হয়। তাদের ৭ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এরপরই প্রকাশ্যে এসেছে চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, প্রেমিক ও তার বন্ধু নাকি ব্ল্যাকমেল করত ধৃত ছাত্রীকে। সেই কারণে বাধ্য হয়ে সহপাঠীদের ভিডিও করত সে।

প্রসঙ্গত, ভিডিও কাণ্ড নিয়ে কয়েক দিন ধরেই উত্তাল চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়। অশান্তি এড়াতে ৬ দিন বিশ্ববিদ্যালয়ে বন্ধ থাকবে পঠনপাঠন। এছাড়া পড়ুয়াদের সুরক্ষার স্বার্থে হস্টেল (Hostel) নিয়ে একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে। হস্টেল ওয়ার্ডেনদের বদলি করা হচ্ছে, বদলে যাচ্ছে হস্টেলে ঢোকা-বেরনোর সময়ও।

[আরও পড়ুন: নবান্ন অভিযানে জখম এসিপিকে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী, পুলিশ কর্তার দ্রুত আরোগ্য কামনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে