BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিদেশ থেকে ফিরতেই খুন চেন্নাইয়ের দম্পতি, অভিযুক্ত ড্রাইভার-সহ গ্রেপ্তার ২

Published by: Suparna Majumder |    Posted: May 9, 2022 10:30 am|    Updated: May 9, 2022 10:30 am

Chennai Couple has been murdered by driver after returning from US | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদেশ থেকে ফিরেই গাড়ির চালকের হাতে খুন চেন্নাইয়ের দম্পতি। মৃত দম্পতির নাম শ্রীকান্ত (৬০) এবং অনুরাধা (৫৩)। দু’জনকে খুন করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে কৃষ্ণা নামের গাড়িচালক এবং তাঁর সহযোগীকে। 

জানা গিয়েছে, পেশায় চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট শ্রীকান্ত। একটি ফার্ম রয়েছে তাঁর। আমেরিকায় গিয়েছিলেন মেয়ের সঙ্গে দেখা করতে। শনিবারই স্ত্রী সমেত চেন্নাইয়ে ফেরেন তিনি। বিমানবন্দরে তাঁদের রিসিভ করে কৃষ্ণা। অভিযোগ, এরপরই দম্পতিকে খুন করে গাড়িচালক। তাঁদের দেহ চেন্নাইয়ের বাইরের একটি ফার্মহাউসের মেঝেতে পুঁতে রাখে সে।

এই কাজে কৃষ্ণার সঙ্গী ছিল তাঁর বন্ধু রবি রাই। দু’জনেরই টাকা-গয়না হাতিয়ে নেপাল পালিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু শ্রীকান্তর মেয়ে মা-বাবাকে ফোনে না পেয়ে চিন্তিত হয়ে পড়েন। তিনি এক আত্মীয়কে ফোন করে খোঁজ নিতে বলেন। আত্মীয় জানান বাড়ি তালা দেওয়া। দম্পতির কোনও খোঁজ না মেলায় পুলিশে অভিযোগ জানানো হয়। 

[আরও পড়ুন: নিম্নমুখী করোনা সংক্রমণের মাঝে চিন্তা বাড়াল ওড়িশার স্কুল, একসঙ্গে ৬৪ জন কোভিড পজিটিভ

ঘটনার তদন্তে নেমে সিসিটিভ ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। শ্রীকান্তর ফোন ট্রেস করা হয়। তাতেই সন্দেহ আরও বাড়ে। শেষে চেন্নাইয়ের বাইরের ওই ফার্মহাউসে গিয়ে পৌঁছান তদন্তকারী অফিসাররা। সেখানকার দরজাও বাইরে থেকে বন্ধ করা ছিল। দরজা খুলে ভিতরে ঢুকে রক্তের দাগ দেখতে পান পুলিশকর্মীরা। একটু খোঁজাখুঁজি করতেই দম্পত্তির দেহের সন্ধান পাওয়া যায়। 

দম্পতির দেহ পাওয়ার সঙ্গে সঙ্গেই তৎপর হয় পুলিশ। কৃষ্ণা ও রবির খোঁজে তল্লাশি শুরু হয়।জানা যায়, অন্ধপ্রদেশে রয়েছে অভিযুক্তরা। সেখান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ধৃতদের কাছ থেকে পাঁচ কোটি টাকা ও ৯ কিলোগ্রাম সোনা উদ্ধার হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, দম্পতির বাড়িতে প্রচুর টাকা নগদ রয়েছে বলেই ধারণা ছিল কৃষ্ণার। শ্রীকান্ত এবং তাঁর স্ত্রী আমেরিকায় গেলেই চুরি করার পরিকল্পনা করেছিল সে। কিন্তু বাড়ির চাবি না মেলায় তা করতে পারেনি। শেষে রবির সঙ্গে মিলে দম্পতি খুন করে টাকা-গয়না নিয়ে নেপালে পালানোর ছক কষেছিল। কিন্তু তার আগেই পুলিশের হাতে ধরা পড়ে যায় দু’জন। 

[আরও পড়ুন: ফেসবুকে আলাপ, মাদক খাইয়ে তরুণীকে ধর্ষণ! গুরুতর অভিযোগ রাজস্থানের মন্ত্রীপুত্রের বিরুদ্ধে

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে