২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্রেফ মজাচ্ছলে জ্যান্ত মাছ গিললেন যুবক, অসুস্থ হওয়ার পর ওঝার দ্বারস্থ পরিবার, মর্মান্তিক পরিণতি

Published by: Kishore Ghosh |    Posted: June 29, 2022 3:52 pm|    Updated: June 29, 2022 3:52 pm

Chitrakoot Youth died due to swallowing live fish | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মর্মন্তিক ঘটনা উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। জ্যান্ত মাছ গিলে ফেলে মৃত্যু হল এক যুবকের। নেহাত মজাচ্ছলে বাঁধের জল থেকে ধরা একটি মাছ দাঁত দিয়ে চেপে রেখেছিলেন যুবক। কিন্তু আচমকা ওই জ্যান্ত মাছটি মুখ থেকে সোজা পেটে চলে যায়। এতেই মৃত্যু হয় তাঁর।

ঘটনাটি চিত্রকূটের (Chitrakut)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর আঠারোর মৃত যুবকের নাম শঙ্কর।পরিবারের বক্তব্য, রবিবার শঙ্কর বাড়ি থেকে বেরিয়েছিলেন বাজার থেকে সবজি কিনে আনতে। কিন্তু মাঝপথে বন্ধুদের সঙ্গে দেখা হয় যায়। এরপর বাজার না গিয়ে বন্ধুদের সঙ্গে মানিকপুর বাঁধের জলে মাছ ধরতে নেমে পড়েন শঙ্কর।

[আরও পড়ুন: ৬০ ঘণ্টায় দুই দেশে সফর, ১৫টি বৈঠক! নজির গড়ে ভারতে ফিরলেন প্রধানমন্ত্রী মোদি]

সেই সময় একটি বান মাছ ধরেছিলেন শঙ্কর। এরপর জল থেকে উঠে বন্ধুরা মিলে মজা করছিলেন। সেই সময় নিজের ধরা একটি বান মাছ দাঁত দিয়ে চেপে ধরেন শঙ্কর। সঙ্গে চলছিল বন্ধুদের সঙ্গে তুমুল হাসাহাসি। এক সময় দাঁতে মাছ চেপে ধরা অবস্থাতেই হেসে ফেলেন শঙ্কর। তখনই মুখে ঢুকে যায় মাছটি। এমনকী জ্যান্ত মাছ সরাসরি পেটে চলে যায়। চোখের সামনে এই ঘটনা দেকে বন্ধুরা ঘাবড়ে যান। তাঁরাই শঙ্করকে বাড়িতে এনে পরিবারকে সব কথা জানান। এরপর পরিবারের লোকেরা প্রথমে শঙ্করকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় সেখানকার চিকিৎসকরা তাঁকে তড়িঘড়ি জেলা হাসপাতালে নিয়ে যেতে বলে।

[আরও পড়ুন: সাপ, কচ্ছপ-সহ ১০৯টি বন্যপ্রাণী পাচারের চেষ্টা, ব্যাংকক বিমানবন্দরে গ্রেপ্তার দুই ভারতীয় মহিলা]

যদিও তা করেননি বাড়ির লোকেরা। তাঁরা ওই অবস্থায় শঙ্করকে বাড়িতে ফিরিয়ে আনেন। এবং এক ওঝার সঙ্গে যোগাযোগ করেন। এরপর বাড়িতেই গোটা রাত-ভোর ঝাড়ফুঁক তন্ত্রমন্ত্র পাঠ চলে। কিন্ত পরদিন সকালে বাথরুমে গিয়ে পড়ে যান শঙ্কর। আর উঠতে পারেননি। সেখানেই মৃত্যু হয় তাঁর।

এর আগে টিকটিক ভিডিও বানাতে গিয়ে জ্যান্ত মাছ গিলে ফেলে মৃত্যু হয়েছিল (Tamilnadu) তামিলনাড়ুর এক যুবকের। টিকটকে লাইভ ভিডিও বানাচ্ছিলেন তামিলনাড়ুর ওই যুবক। আধঘন্টার মধ্যে শ্বাসকষ্টে মৃত্যু হয় তাঁর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে