BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রধানমন্ত্রীর সভায় বিক্ষোভ, উত্তরপ্রদেশে ফের খুন পুলিশকর্মী

Published by: Utsab Roy Chowdhury |    Posted: December 29, 2018 9:42 pm|    Updated: December 29, 2018 9:42 pm

Congress earned votes by promising loan waiver

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুলন্দশহরের পর এবার গাজিপুরে পুলিশ খুন। মৃত কনস্টেবলের নাম সুরেশ ভাট। প্রধানমন্ত্রীর সভায় ডিউটি সেরে ফেরার পথে খুন হন তিনি। অভিযুক্ত রাষ্ট্রীয় নিষাদ পার্টির সমর্থকরা। পাথর ছুঁড়ে খুন করা হয় তাঁকে। এদিন উত্তরপ্রদেশের গাজিপুরে দলীয় সভায় কংগ্রেসকে আক্রমণ করলেন নরেন্দ্র মোদি। তাঁর মতে, মানুষকে মিথ্যা বোঝাচ্ছে তারা।

[হোমে কিশোরীদের গোপনাঙ্গে লঙ্কাগুঁড়ো ছড়িয়ে নির্যাতন, দিল্লিতে চাঞ্চল্য]

এদিন প্রধানমন্ত্রীর সভায় বিক্ষোভ দেখায় রাষ্ট্রীয় নিষাদ পার্টির সমর্থকরা। যদিও এই বিক্ষোভ নিয়ে কোনও মুখ খোলেননি নরেন্দ্র মোদি। কংগ্রেসকে আক্রমণ করে বলেন, “তিন রাজ্যে কংগ্রেস সরকার গঠন করেছে। মানুষ ইতিমধ্যেই ওদের অবস্থা বুঝতে পারছে।” চৌকিদারকে ‘চোর’ বলে আক্রমণ করে কংগ্রেস ও বিরোধীরা। এরই পালটা দিলেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, “চৌকিদার এখনও পাহারা দিচ্ছে বলে দেশের অনেক মানুষ নিশ্চিন্তে ঘুমোতে পারছে। মানুষ ভাল আছে। সারা দিনরাত পাহারা দিচ্ছে এই চৌকিদার।” তিন রাজ্যে কৃষিঋণ মুকুব করেছে কংগ্রেস সরকার। তা নিয়েও কটাক্ষ করেন মোদি। প্রধানমন্ত্রী জানান, দেশের কৃষিঋণ নিয়ে ভুল বোঝাচ্ছে কংগ্রেস। ঋণমুকুবের ‘ললিপপ’ দেখিয়ে কৃষকদের সঙ্গে প্রতারণা করছে কংগ্রেস। তিনি বলেন, “ঋণমুকুবের কথা বলে ভোট পেয়েছে। কিন্তু বাস্তব একেবারেই তা নয়। ১০ বছর আগেও এমন প্রতিশ্রুতি দিয়েছিল কংগ্রেস। কিছু কি পেয়েছেন আপনারা? কিচ্ছু পাননি। এরকম প্রতারকদের ভোট দেবেন আপনারা, যারা প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করে না?” কংগ্রেসের ফাঁদে পড়ার আগে সতর্কবার্তা দিলেন তিনি।

[চপার কেলেঙ্কারিতে এবার সরাসরি নাম জড়াল রাহুল-সোনিয়ার, বিস্ফোরক মিশেল]

কিন্তু বুলন্দশহরের ঘটনা নিয়ে এদিনের সভায় কোনও মুখ খোলেননি প্রধানমন্ত্রী। মাত্র কয়েকদিন আগে বুলন্দশহরের ঘটনায় দেশ জুড়ে সমালোচনা শুরু হয়। কনস্টেবলের মৃত্যুর থেকে গরুর মৃত্যু বেশি গুরুত্বপূর্ণ বলে দাবি তোলে যোগী আদিত্যনাথের প্রশাসন। এদিন প্রধানমন্ত্রীর সভা থেকে ফেরার পথে ফের কনস্টেবলের মৃত্যুতে প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে