Advertisement
Advertisement
মোদি

‘হিন্দু সন্ত্রাসবাদ বলে কিছু হয় না’, কংগ্রেসকে আক্রমণ মোদির

সরাসরি হিন্দুত্বকে হাতিয়ার করলেন প্রধানমন্ত্রী।

Congress insulted Hindus, PM Modi jabs Rahul Gandhi
Published by: Subhajit Mandal
  • Posted:April 1, 2019 4:37 pm
  • Updated:April 17, 2019 1:11 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:হিন্দু সন্ত্রাসবাদ বলে কিছু হয় না। কখনও শুনেছেন কোনও হিন্দু সন্ত্রাসবাদের মতো কাজের সঙ্গে যুক্ত? হিন্দুরা শান্তিপ্রিয় হয়, কংগ্রেস এই দেশের কোটি কোটি মানুষের উপর সন্ত্রাসবাদী তকমা লাগিয়ে দিয়েছিল, হিন্দু সন্ত্রাসবাদ তত্ত্ব তুলে। সেই কংগ্রেসকে এবার দেশের হিন্দুরা শাস্তি দেবে। সংখ্যাগরিষ্ঠরা কংগ্রেসকে ভোট দেবে না।” বক্তা খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মহারাষ্ট্রের ওয়ার্ধায় বক্তব্য রাখতে গিয়ে রাখঢাক না করেই সরাসরি হিন্দুত্বকে হাতিয়ার করলেন প্রধানমন্ত্রী।

[আরও পড়ুন: যোগীর সভায় প্রথম সারিতে বসে আখলাখ হত্যার মূল অভিযুক্ত, দেখুন ভিডিও]

সমঝোতা এক্সপ্রেসে বিস্ফোরণের ঘটনার পিছনে হিন্দু সন্ত্রাসবাদের তত্ত্ব তুলেছিলেন কংগ্রেস নেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সুশীল কুমার শিণ্ডে। তবে, ক’দিন আগেই আদালত প্রমাণের অভাবে সমঝোতা এক্সপ্রেস বিস্ফোরণ মামলায় অভিযুক্তদের খালাস করে দিয়েছে। তারপর থেকেই কংগ্রেস নেতার সেই হিন্দু সন্ত্রাসবাদ তত্ত্বকে সরাসরি কাঠগড়ায় তুলছে বিজেপি। এর আগে অর্থমন্ত্রী অরুণ জেটলি এই ইস্যুতে কংগ্রেসকে কাঠগড়ায় তুলেছিলেন। এবার খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কংগ্রেসকে আক্রমণ করলেন।

Advertisement

[আরও পড়ুন: ক্ষমতায় এলে ২২ লক্ষ চাকরি, প্রতিশ্রুতির বন্যা রাহুলের  ]

মহারাষ্ট্রের ওয়ার্ধায় রাহুল গান্ধীর দুটি আসনে লড়া নিয়ে মন্তব্য করতে গিয়ে মোদি বলেন, “কংগ্রেস নেতারা এখন সংখ্যাগরিষ্ঠ প্রধান কেন্দ্র থেকে লড়াই করতে ভয় পাচ্ছেন। তাঁরা জানেন হিন্দুরা তাদের শাস্তি দেবে। দেশের কোটি কোটি হিন্দুদের উপর সন্ত্রাবাদী তকমা লাগিয়েছে কংগ্রেস। হিন্দু সন্ত্রাসবাদ বলে কিছু হয় না। কংগ্রেস নেতারা ভয়ে সংখ্যালঘু অধ্যূষিত এলাকায় প্রার্থী হচ্ছেন।” মোদির এই বক্তব্যের অবশ্য পালটাও আসছে কংগ্রেস শিবির থেকে। কংগ্রেসের অভিযোগ, প্রধানমন্ত্রী মতো পদে থেকে মোদি যেভাবে সরাসরি ধর্মীয় বিভাজন সৃষ্টি করছেন, তা লজ্জাজনক।

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ