Advertisement
Advertisement
Priyanka Gandhi Vadra

স্বামী করোনা আক্রান্ত হওয়ায় সেল্‌ফ-আইসোলেশনে প্রিয়াঙ্কা, সরলেন ভোট প্রচার থেকেও

করোনা রুখতে আজ থেকে পুণেতে জারি নাইট কারফিউ।

Congress leader Priyanka Gandhi Vadra goes into self-isolation after husband Robert Vadra tests positive
Published by: Arupkanti Bera
  • Posted:April 2, 2021 3:54 pm
  • Updated:April 2, 2021 6:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে বাড়তে থাকা করোনার (Coronavirus) থাবা এবার গান্ধী পরিবারে। করোনা আক্রান্ত রবার্ট বঢরা। যার জন্য শুক্রবার থেকে সেল্‌ফ-আইসোলেশনে চলে গেলেন স্ত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢরাও (Priyanka Gandhi Vadra)। প্রিয়াঙ্কার করোনা পরীক্ষা হলেও রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু চিকিৎসকদের পরামর্শ মেনে তিনি আইসোলেশনে। ফলে অসম, তামিলনাড়ু, কেরলের নির্বাচনী (assembly Polls) প্রচার থেকে আপাতত নিজেকে সরিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা।

শুক্রবার একটি ভিডিও টুইট করেছেন প্রিয়াঙ্কা। সেখানে তিনি নিজের করোনা নেগেটিভ হওয়ার কথা জানিয়েছেন। ভোট প্রচারে থাকতে না পারার জন্য দুঃখপ্রকাশ করে কংগ্রেস প্রার্থীদের জয় কামনা করেছেন প্রিয়াঙ্কা। আগামী কয়েক দিন অসম, তামিলনাড়ু, কেরলে একের পর এক কর্মসূচি ছিল তাঁর। আপাতত সব বাতিল করা হয়েছে। এর আগে রবার্ট বঢরা নিজের ফেসবুক পেজ থেকে জানান, তিনি করোনা আক্রান্ত।

Advertisement

এদিকে দেশে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। সব থেকে খারাপ অবস্থা মহারাষ্ট্রে (Maharashtra)।  করোনা সংক্রমণ আটকাতে এবার পুণেতে আরও কড়া পদক্ষেপ করল প্রশাসন। পুণেতে সন্ধে ৬টা থেকে সকাল ৬টা পর্যন্ত ১২ ঘণ্টার কারফিউ জারি করা হয়েছে। শুক্রবার থেকে এই নিয়ম চালু হয়ে যাচ্ছে। খাবার ওষুধ-সহ অত্যাবশ্যকীয় দ্রব্যের হোম ডেলিভারিতে ছাড় থাকছে। পুণেতে ধর্মীয় স্থান, হোটেল, বার, শপিং মল এবং সিনেমা হল আগামী ৭ দিন বন্ধ থাকবে।

Advertisement

[আরও পড়ুন: ‘কেন্দ্রীয় বাহিনী ভয় দেখালে সব জাতি মিলে প্রতিরোধ করুন’, দিনহাটায় বার্তা মমতার]

করোনা আক্রান্তের নিরিখে মহারাষ্ট্র তথা দেশের মধ্যে পুণের (Pune) অবস্থা বেশ খারাপ। বৃহস্পতিবারই ৮ হাজার ১১ জনের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে। বুধবার ৮ হাজার ৬০৫ জন আক্রান্ত হন। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে পুণের মেয়র, বেসরকারি হাসপাতালের ৮০ শতাংশ বেড করোনা রোগীদের জন্য তৈরি রাখতে নির্দেশ দিয়েছেন।

পুণে ছাড়াও মুম্বইয়ের অবস্থাও বেশ উদ্বেগজনক। সেখানে বৃহস্পতিবার নতুন করে ৮ হাজার ৬৪৬ জনের করোনা আক্রান্তের খবর মিলেছে। মুম্বইয়ে করোনা আটকাতে বেশ কিছু কড়া পদক্ষেপ করেছে প্রশাসন।

[আরও পড়ুন: ‘মমতার 3T’ বনাম ‘মোদির 3B’ ফর্মুলা, বঙ্গের ভোটযুদ্ধে নয়া সমীকরণ অমিত শাহর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ