BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

হরিয়ানায় ভোটের প্রচারে গিয়ে চার-ছয় হাঁকাচ্ছেন রাহুল গান্ধী! ভাইরাল ভিডিও

Published by: Subhajit Mandal |    Posted: October 19, 2019 1:50 pm|    Updated: October 19, 2019 1:50 pm

Congress leader Rahul Gandhi on Friday played cricket

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতিতে তিনি পরিচিত নাম। কংগ্রেস সভাপতির পদ ছাড়লেও এখনও দলের সবচেয়ে জনপ্রিয় নেতা রাহুল গান্ধী। রাজনীতির ময়দানে রাহুলের সাফল্য বড় বেশি নেই। কিন্তু, তাতে কী? খেলার মাঠে বেশ সফল রাহুল। জাপানের বিখ্যাত খেলা আইকিডোতে ব্ল্যাক বেল্ট তিনি। ক্রিকেট মাঠেও যে প্রাক্তন কংগ্রেস সভাপতি কম যান না, এদিন তাও দেখিয়ে দিলেন রাহুল। হরিয়ানার রেওয়ারিতে স্থানীয় একটি ক্রিকেট প্রশিক্ষণ শিবিরের ছাত্রদের সংঙ্গে ক্রিকেট খেলতে নেমে, একের পর এক চমকপ্রদ শট উপহার দিলেন তিনি।


খারাপ আবহাওয়ার জন্য জরুরি অবতরণ করতে হয় হেলিকপ্টারের।  হরিয়ানা বিধানসভা নির্বাচনের জন্য ভোটপ্রচার শেষে দিল্লি ফিরতে চেয়েও ফিরতে পারেননি রাহুল গান্ধী। দিল্লিতে তাঁর হেলিকপ্টার ল্যান্ড করানো সম্ভব ছিল না। তাই, অতরণ করানো হয় হরিয়ানার রেওয়ারিতে। তাঁর নিরাপত্তারক্ষী এবং দলীয়  কর্মীরা যখন বেজায় ব্যস্ত রাহুলের দিল্লিতে ফেরার বিকল্প রাস্তার খোঁজে, তখন খানিকটা হালকা মেজাজে ধরা দিলেন ওয়ানড়ের সাংসদ। রেওয়ারির কেএলপি কলেজের মাঠে একটি ক্রিকেট প্রশিক্ষণ শিবিরের ছাত্রদের সঙ্গে ক্রিকেট খেললেন তিনি।

[আরও পড়ুন: আইপিএলে প্রথম, এবছর কোহলিদের ‘ম্যাসাজ থেরাপি’র দায়িত্বে এক মহিলা]

জনসভায় যেমন কুর্তা-পাজামা পরে দেখা যায় প্রাক্তন কংগ্রেস সভাপতিকে। এদিন সেই পোশাকেই নেমে পড়েন মাঠে। শুধু নেমে পড়াই নয়, ব্যাট হাতে বেশ নজরও কাড়লেন রাহুল। তাঁর খেলা বেশ কয়েকটি শট মনে ধরেছে নেটিজেনদের। কভার ড্রাইভ, স্কোয়্যার কাট, পুলের মতো শট তাঁর ব্যাট থেকে দেখা যায় হরিয়ানার ওই নেটে। রাহুলকে বল করছিলেন ওই ক্যাম্পেরই খুদেরা। প্রতিটি শট মারার পর শোনা যাচ্ছিল দর্শকদের উচ্ছ্বাস। যা দেখে নেটিজেনরা বলছেন, ছোটবেলায় খেলা অভ্যেস না থাকলে এমন শট মারা যায় না।

ক্রিকেট খেলার পর স্থানীয়দের সঙ্গে সেলফিও তোলেন রাহুল। প্রায় মিনিট ২০ ওই এলাকায় ছিলেন তিনি। পরে সড়ক পথেই ফিরতে হয় তাঁকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে