২৭ কার্তিক  ১৪২৬  বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৭ কার্তিক  ১৪২৬  বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই বিজেপি-আরএসএস এবং গেরুয়া শিবিরের সমর্থকদের তোপ দেগে আসছেন বিদায়ী কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। কিন্তু, হঠাৎই তিনি বিজেপির এক নেতাকে বলে দিলেন সৎ। ছোটখাটো সৎ নন, ইনিই নাকি গেরুয়া শিবিরের সবচেয়ে সৎ নেতা। কথা হচ্ছে, হরিয়ানার বিজেপি বিধায়ক তথা এবারের নির্বাচনে গেরুয়া শিবিরের প্রার্থী, বকশিস সিং ভির্কের। প্রাক্তন কংগ্রেস সভাপতির মতে, বকশিস সিংই নাকি গেরুয়া শিবিরের সবচেয়ে সৎ নেতা।

কিন্তু, কেন? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে, গেরুয়া শিবিরের এই নেতা প্রকাশ্যেই বলছেন, আপনি ইভিএমের যে বোতামই টিপুন, ভোটটি যাবে বিজেপিতেই। বিধায়ক বকশিস সিংয়ের এই মন্তব্য নিয়ে রীতিমতো বিতর্কও হয়েছে। নির্বাচন কমিশন স্বতঃপ্রণোদিতভাবেই এই বিধায়কের বিরুদ্ধে পদক্ষেপ করেছে। কমিশনের তরফে তাঁকে নোটিস পাঠানো হয়েছে। আবার, কমিশনের এক আধিকারিক ইতিমধ্যেই বকশিস সিংয়ের এলাকা কার্নলে চলে গিয়েছেন। পরিস্থিতি দেখে তিনি ব্যবস্থা নেবেন।

[আরও পড়ুন: জামাইয়ের সঙ্গে যৌনসম্পর্ক, পাশাপাশি দেহব্যবসা! কী হাল হল শাশুড়ির?]

বকশিসের এই মন্তব্যের কোনও প্রভাব যাতে ভোটে না পড়ে তা নিশ্চিত করতেই তাঁকে পাঠানো হয়েছে। বকশিস সিংয়ের ভাইরাল সেই ভিডিওটি শেয়ার করে টুইটারে রাহুল গান্ধী লিখছেন, ইনিই বিজেপির সবচেয়ে সৎ নেতা।

[আরও পড়ুন: ‘৯০ বছর ধরেই আক্রমণের শিকার আরএসএস’, অভিযোগ মোহন ভাগবতের]

ইভিএম ইস্যুতে দীর্ঘদিন ধরেই কেন্দ্রের শাসকদলকে আক্রমণ শানিয়ে আসছে বিরোধীরা। লোকসভা ভোটের আগে একযোগে বিরোধী শিবির ইভিএম বাতিল করে ব্যালট ফিরিয়ে আনার দাবিও জানিয়েছিল। ভোটে বিজেপির বড় জয় এবং বিরোধী শিবির ধরাশায়ী হয়ে যাওয়ার পর সেই দাবি আরও জোরাল হয়েছে। যদিও কমিশনের সাফ অবস্থান, কোনওভাবেই ইভিএম বাতিল করে ব্যালট ফেরানো সম্ভব নয়। তবে, রাহুল গান্ধী ইভিএম ইস্যুতে বিজেপিকে খোঁচা দিতে ছাড়ছেন না। হরিয়ানা এবং মহারাষ্ট্রের ভোটের দিনই তিনি নতুন করে খোঁচা দিলেন গেরুয়া শিবিরকে। উল্লেখ্য, সোমবারই হরিয়ানার ৯০ এবং মহারাষ্ট্রের ২৮৮ আসনে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং