BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

লকডাউনের নিয়ম ভেঙে মাস্ক ছাড়াই রাস্তায়, সিধুর বিরুদ্ধে নিন্দায় সরব সমাজকর্মীরা

Published by: Sulaya Singha |    Posted: April 17, 2020 9:03 pm|    Updated: April 17, 2020 9:03 pm

Congress MLA Sidhu flouted lockdown rules, spotted without mask

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিতর্কের কেন্দ্রে নভজ্যোৎ সিং সিধু। লকডাউনের নিয়ম ভেঙে মাস্ক না পরেই রাস্তায় বেরিয়ে পড়েন তিনি। যা নিয়ে শুরু হয় তুমুল সমালোচনা। এবার সরকারের কাছে তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার আরজি জানালেন এক সমাজকর্মী।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দিন দুয়েক আগেই দলের কর্মী সদস্যদের নিয়ে গাড়িতে চেপে অমৃতসরের একটি এলাকায় স্বাস্থ্যকর্মীদের মাস্ক-স্যানিটাইজার দিতে পৌঁছান কংগ্রেস বিধায়ক। গন্তব্যে পৌঁছে মাস্ক না পরেই গাড়ি থেকে নেমে পড়েন তিনি। তাঁর সঙ্গে আরও কয়েকজনকে বিনা মাস্কে দেখা যায়। হাজির ছিল পুলিশও। যদিও পুলিশের মুখে ছিল মাস্ক। সেখানেই মাস্ক ও স্যানিটাইজার বিলি করেন তিনি। ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয় বিতর্ক। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বিধায়ক সিধুর এমন কাণ্ডজ্ঞানহীনতা অবাক করে নেটিজেনদের। তীব্র নিন্দায় সরব হন অনেকেই।

[আরও পড়ুন: দু’মুঠো অন্নের খোঁজে অরুণাচল থেকে অসমে হাজির দুস্থ পরিবার]

বাড়ির বাইরে বেরলে মাস্ক পরতেই হবে। পাঞ্জাবে ইতিমধ্যেই এই নির্দেশিকা জারি করেছেন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। তা সত্ত্বেও লকডাউনের নিয়ম ভেঙে বিনা মাস্কেই ঘুরে বেড়ালেন তিনি। শুধু তাই নয়, পাঞ্জাবে আপাতত সরকারের নির্দেশে ১৪৪ ধারা জারি রয়েছে। অর্থাৎ পাঁচজনের বেশি মানুষ এক জায়গায় জমায়েত হতে পারবেন না। কিন্তু ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, সিধুর আশেপাশে রীতিমতো ভিড় জমে গিয়েছে। স্বাভাবিকভাবেই সিধুর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন সমাজকর্মীরা। এক সমাজকর্মী তথা আইনজীবী সিধুর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার আরজিও জানিয়েছেন মুখ্যমন্ত্রীর কাছে। ইতিমধ্যেই অমরিন্দর সিংয়ের কাছে এ নিয়ে লিখিত প্রস্তাব পাঠিয়েছেন তিনি। এবার দেখার সরকার কোন পথে হাঁটে।

তবে এই প্রথম নয়, এক আগেও করোনা মোকাবিলায় বিনা মাস্কেই পথে নামতে দেখা গিয়েছে সিধুকে।

[আরও পড়ুন: সরকারি নির্দেশ অমান্য করে মসজিদে নমাজ পড়ার জের, উত্তেজনা চুঁচুড়ায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement