BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ভাগ্যিস সান্টা স্লেজগাড়ি চালাচ্ছে, পেট্রল ভরতে হয় না’, বড়দিনেও কেন্দ্রকে খোঁচা কংগ্রেসের

Published by: Biswadip Dey |    Posted: December 25, 2021 4:13 pm|    Updated: December 25, 2021 4:17 pm

Congress's Christmas poems on Santa Clause to attack Modi govt over fuel prices। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা দেশ মেতে উঠেছে বড়দিনের (Christmas) উৎসব পালনে। কার্যত নতুন বছরের কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছে শনিবার থেকেই। এই উৎসবের আবহেও মোদি সরকারকে কটাক্ষ করতে ছা়ড়ল না কংগ্রেস (Congress)। স্লেজগাড়ির চালক সান্টার ছবি টুইট করে জ্বালানির মূল্যবৃদ্ধিকে কেন্দ্র করে খোঁচা মারল কেন্দ্রকে। একাধিক টুইটে কাঠগড়ায় তুলল মোদি সরকারকে।

কী লেখা হয়েছে সান্টার ছবিতে? পোস্টে দেখা যাচ্ছে লাল পোশাকের সান্টা (Santa) ও স্লেজগাড়ির উপরে লেখা, ”ঈশ্বরকে ধন্যবাদ, সান্টা স্লেজগাড়ি চালাচ্ছে। অগ্নিমূল্য জ্বালানির জন্য দাম দিতে হয় না তাকে।”

[আরও পড়ুন: ফের গুলির লড়াইয়ে কাঁপল কাশ্মীর, এনকাউন্টারে নিকেশ ২ জেহাদি]

এখানেই শেষ নয়। আরেকটি টুইটে কংগ্রেস ‘জিঙ্গল বেল’ অনুসরণে লিখেছে, ”জিঙ্গল বেলস জিঙ্গল বেলস/ জিঙ্গল অল দ্য ওয়ে/ আহা কেনাকাটা কী আনন্দের/ নিজের সমস্ত জমানো নিঃশেষ না করে।” এখানে সরাসরি বলা না হলেও কেন্দ্রের বিরুদ্ধে ওঠা মূল্যবৃদ্ধির অভিযোগের প্রতিফলন এখানেও দৃশ্যমান।

 

[আরও পড়ুন: খাওয়ার সময় শ্বাসরোধ, গুয়াহাটির চিড়িয়াখানায় মর্মান্তিক মৃত্যু জিরাফের]

এমনই নানা পোস্ট এদিন করেছে কংগ্রেস। এর মধ্যে একটি পোস্টে সরাসরি আক্রমণ করা হয়েছে প্রধানমন্ত্রী মোদিকেও। সেখানে লেখা হয়েছে, ”সান্টা সকলের প্রার্থনা শোনে। কেননা মোদিজি কেবল তাঁর ‘মন কি বাত’ শোনে।”

২০২১ সালের পুরো সময় ধরেই জ্বালানির লাগাতার মূল্যবৃদ্ধিতে ত্রাহি ত্রাহি রব দেশজুড়ে। প্রতিদিনই পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রকে আক্রমণ করতে দেখা গিয়েছে বিরোধীদের। বিশেষ করে কংগ্রেস নেতা রাহুল গান্ধী বারবার সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছেন কেন্দ্রকে আক্রমণ করার জন্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে