Advertisement
Advertisement
Amit Shah

প্রকাশ্যে আঙুল তুলে দলীয় নেত্রীকে শাসানি! অমিত শাহর ভাইরাল ভিডিও ঘিরে বিতর্ক

এটা কেমন রাজনীতি? জনসমক্ষে দলের এক নেত্রীকে বকাবকি করছেন? ভিডিও ছড়িয়ে পড়তেই সরব বিরোধীরা

Controversial video of Amit Shah goes viral
Published by: Anwesha Adhikary
  • Posted:June 12, 2024 8:46 pm
  • Updated:June 12, 2024 8:46 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে আঙুল তুলে দলীয় নেত্রীকে শাসানি দিচ্ছেন অমিত শাহ! বিতর্কিত একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। বিতর্ক আরও বাড়িয়েছেন তামিলনাড়ু বিজেপির সোশাল মিডিয়া সেলের ভাইস প্রেসিডেন্ট। এক্স হ্যান্ডেলে পোস্ট করে তিনি লিখেছেন, প্রকাশ্যেই দলীয় নেত্রীকে হয়তো বকাবকি করছিলেন শাহ।

বুধবার ছিল অন্ধ্রপ্রদেশের নতুন সরকারের শপথগ্রহণ অনুষ্ঠান। বিজেপির হেভিওয়েট নেতাদের পাশাপাশি হাজির ছিলেন দক্ষিণী অভিনেতারাও। কিন্তু তাঁদের জৌলুসময় উপস্থিতিকেও হার মানিয়ে দিয়েছে এই বিতর্কিত ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, শপথ অনুষ্ঠানের মঞ্চে রয়েছেন তেলেঙ্গানার প্রাক্তন রাজ্যপাল তামিলিসাই সৌন্দরারাজন। তিনি এগিয়ে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে হাত জোড় করে নমস্কার করেন।

Advertisement

[আরও পড়ুন: লক্ষ্য ৩০০ কোটির সম্পত্তি হাতানো, ছক কষে ভাড়াটে খুনি দিয়ে শ্বশুরকে খুন পুত্রবধূর

শুভেচ্ছা বিনিময়ের পরে মঞ্চ ছেড়ে চলে যাচ্ছিলেন তামিলিসাই। সেই সময়েই তাঁকে আবার ডেকে আনেন শাহ (Amit Shah)। তর্জনী তুলে সতর্ক করার ভঙ্গিতে কথা বলতে দেখা যায় তাঁকে। সেই মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। দলীয় নেত্রীকে কী বলছিলেন শাহ, সেই নিয়ে শুরু হয় জল্পনা। সেই বিতর্কের আগুনে ঘি ঢালেন তামিলনাড়ু বিজেপির সোশাল মিডিয়া সেলের ভাইস প্রেসিডেন্ট কার্তিক গোপীনাথ। এক্স হ্যান্ডেলে ওই ভিডিও পোস্ট করে তিনি লেখেন, “মনে হয় অমিত শাহজি তামিলিসাই আক্কাকে বকাবকি করছেন। এভাবে প্রকাশ্যে বকাবকি করার কারণ কী?”

Advertisement

এই ভিডিও ছড়িয়ে পড়তেই সরব হয়েছে বিরোধীরাও। ডিএমকের মুখপাত্র সারাভান আন্নাদুরাই বলেন, “এটা কেমন রাজনীতি? জনসমক্ষে দলের এক নেত্রীকে বকাবকি করছেন?” তামিলনাড়ুর নেত্রীর সঙ্গে এমন আচরণ করে ভুল উদাহরণ প্রতিষ্ঠা করছেন অমিত শাহ, এমনটাই মত ডিএমকের। উল্লেখ্য, তামিলনাড়ুতে বিজেপির ফল খারাপ হওয়ার পর থেকেই দলের একাংশের উদ্দেশে সোশাল মিডিয়ায় তোপ দাগছেন তামিলিসাই। সেই জন্যই কি তাঁকে সাবধান করে দিলেন শাহ?

[আরও পড়ুন: কুয়েতের অগ্নিকাণ্ডে ভারতীয়দের মৃতের সংখ্যা বেড়ে ৪০! শোকপ্রকাশ মোদির

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ