BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘করোনামুক্ত’ অমিত শাহ! টুইট করেও মুছলেন মনোজ তিওয়ারি, সত্যিটা জানাল স্বরাষ্ট্রমন্ত্রক

Published by: Sulaya Singha |    Posted: August 9, 2020 1:50 pm|    Updated: August 9, 2020 1:56 pm

Corona test of Amit Shah has not been conducted so far: MHA Official

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে’। রবিবার সকালে এমনই টুইট করেন বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি। তাঁর টুইট দেখে স্বস্তি ফেরে গেরুয়া শিবিরে। কিন্তু কিছুক্ষণ পরই সেটি মুছে ফেলেন মনোজ। তারপরই স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে জানানো হয় এখনও পর্যন্ত নতুন করে অমিত শাহর কোভিড টেস্টই করা হয়নি।

অযোধ্যায় রাম মন্দিরের (Ram Mandir) ভূমিপুজোর দিন তিনেক আগে অর্থাৎ গত ২ আগস্টই মারণ ভাইরাস থাবা বসায় স্বরাষ্ট্রমন্ত্রীর শরীরে। সেদিনটাও ছিল রবিবার। দুপুরে টুইট করে নিজেই সেই খবর জানিয়েছিলেন বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি। দিল্লিকে করোনামুক্ত করতে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছিলেন তিনি। দিন কয়েক ধরে তাঁর নিজেরই করোনার উপসর্গ দেখা দেওয়ায় কোভিড পরীক্ষা করান। পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। গুরুগ্রামের এক বেসরকারি হাসপাতালে ভরতি ছিলেন তিনি। সেখানে বসেই ৫ আগস্ট ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী ছিলেন। রাম মন্দির নিয়ে টুইটও করেছিলেন তিনি। হাসপাতাল থেকেও লাগাতার জনসংযোগ রাখেন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে কংগ্রেস নেতা রাহুল গান্ধী- সকলেই। তারপর এদিন সকালে মনোজ তিওয়ারির টুইট দেখে মনে হয়েছিল সপ্তাহখানেকের মধ্যেই মারণ ভাইরাসকে হারাতে পেরেছেন স্বরাষ্টরমন্ত্রী। কিন্তু তিনি টুইটটি ডিলিট করতেই ছড়ায় বিভ্রান্তি।

[আরও পড়ুন: কৃষক বন্ধু কেন্দ্র! চাষিদের জন্য এক লক্ষ কোটি টাকার প্যাকেজ ঘোষণা প্রধানমন্ত্রীর]

এরপর সংবাদ সংস্থা এএনআই টুইট করে জানায়, স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে পরিষ্কার করে দেওয়া হয়েছে যে অমিত শাহর নতুন করে কোনও করোনা টেস্ট করা হয়নি। তাই রিপোর্ট আসার কোনও প্রশ্নই উঠছে না। অর্থাৎ অমিত শাহ করোনামুক্ত বলে যে খবর ছড়িয়ে পড়েছিল মনোজ তিওয়ারির টুইটের মাধ্যমে, তা সঠিক হয়।

[আরও পড়ুন: ‘মানুষের জীবন নিয়ে খেলা হচ্ছে’, কোঝিকোড় বিমান দুর্ঘটনায় গাফিলতির অভিযোগ অধীরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে