২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কোভিড কেয়ার সেন্টারে করোনা আক্রান্ত কিশোরীকে ‘যৌন হেনস্তা’, গ্রেপ্তার ২ অভিযুক্ত

Published by: Sayani Sen |    Posted: July 24, 2020 10:01 am|    Updated: July 24, 2020 11:37 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মৃদু উপসর্গ জানান দিয়েছিল প্রথমে। সন্দেহ হওয়ায় পরীক্ষা করে জানা যায় শরীরে থাবা বসিয়েছে করোনা। তাই বাধ্য হয়ে কোভিড (Coronavirus) কেয়ার সেন্টারে ভরতি হয়েছিল বছর চোদ্দর কিশোরী। কিন্তু সেখানেই যৌন হেনস্তার শিকার হতে হল তাকে। আরও এক করোনা আক্রান্ত যুবক এবং তার সঙ্গীর বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে নির্যাতিতা। এমনকী মোবাইলে যৌন হেনস্তার ভিডিও করে রাখার অভিযোগও উঠেছে। দক্ষিণ দিল্লির এই ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে। এই ঘটনার পর মানসিকভাবে ভেঙে পড়েছে ওই কিশোরী।

ঘটনাটি ঘটেছে গত ১৫ জুলাই। নির্যাতিতার দাবি, ওই রাতে সে দেশের বৃহত্তম কোভিড কেয়ার সেন্টারের শৌচালয়ে গিয়েছিল। সেখানেই বছর উনিশের এক যুবক তাকে প্রথমে জড়িয়ে ধরে। তারপর যৌন হেনস্তা করে। গোটা ঘটনাটি ওই যুবকের আরও এক সঙ্গী মোবাইলে ভিডিও করে রাখে। বেশ কিছুক্ষণ যৌন হেনস্তার পর শৌচালয় থেকে নিজের বেডের কাছে ফেরে সে। সেখানেই কিশোরীর আরও এক করোনা আক্রান্ত আত্মীয়ও ভরতি রয়েছেন। তাঁকে ঘটনার কথা জানায়। ওই আত্মীয়ের সঙ্গে কথাবার্তা বলার পরই কিশোরী গোটা ঘটনাটি পুলিশকে জানায়। তার অভিযোগের ভিত্তিতে এই ঘটনায় জড়িত দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে ওই মোবাইলটিও। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত দু’জনেই করোনা আক্রান্ত।

[আরও পড়ুন: নেই ব্রিজ, রান্নার পাত্রে বসিয়ে নদী পেরিয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে হাসপাতালে স্বামী]

করোনা সংক্রমণের ফলে মানসিকভাবে বিপর্যস্তই ছিল ওই কিশোরী। তার উপর আবার যৌন হেনস্তার ঘটনায় আরও ভেঙে পড়েছে সে। দক্ষিণ দিল্লির ওই কোভিড কেয়ার সেন্টারেও থাকতে ভয় পাচ্ছে নির্যাতিতা। তাই বাধ্য হয়ে অন্য হাসপাতালে তাঁকে স্থানান্তরিত করা হয়েছে। কোভিড কেয়ার সেন্টারের শৌচালয়ে যৌন হেনস্তার ঘটনায় স্বাভাবিকভাবেই নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। কেন পুলিশি নিরাপত্তা আরও আঁটসাঁট হল না, এই ঘটনার পর প্রশ্নটা থেকেই যায়।

[আরও পড়ুন: শুরু বাংলা জয়ের তোড়জোড়, মুকুল রায়কে ছাড়াই দিল্লিতে বিজেপির প্রস্তুতি বৈঠক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement