BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা-সহ একাধিক ইস্যুতে কেন্দ্রকে তোপ, জরুরি বৈঠকে বসছে কংগ্রেসের ওয়ার্কিং কমিটি

Published by: Soumya Mukherjee |    Posted: June 16, 2020 2:39 pm|    Updated: June 16, 2020 4:31 pm

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের করোনা (Corona) পরিস্থিতি ক্রমশ ভয়াবহ আকার নিচ্ছে। এদিকে সব মানুষের নমুনা পরীক্ষা করা তো দূরে থাক সংক্রমণ নিয়ন্ত্রণেও কেন্দ্র ব্যর্থ হচ্ছে বলে বিরোধীদের অভিযোগ। এর মধ্যে প্রতিদিন দাম বাড়ছে পেট্রল ও ডিজেলের। সীমান্তেও চিনের সঙ্গে বাড়ছে উত্তেজনা। এই পরিস্থিতিতে দেশজুড়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে জনমত সংগঠিত করতে চায় কংগ্রেস। আর তাই আগামী ২৩ জুন এই বিষয়গুলি নিয়ে জরুরি বৈঠকে বসছে জাতীয় কংগ্রেসের ওয়ার্কিং কমিটি (Congress Working Committee)।

মঙ্গলবার কংগ্রেস সূত্রে জানা গিয়েছে, আগামী ২৩ জুন বৃহস্পতিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের করোনা পরিস্থিতি ও লকডাউন নিয়ে আলোচনা করবে কংগ্রেসের ওয়ার্কিং কমিটি। সভাপতি সোনিয়া গান্ধীর নেতৃত্বে আয়োজিত এই বৈঠকে সমস্ত ওয়ার্কিং কমিটির সদস্যরা ছাড়াও উপস্থিত থাকবেন সমস্ত সাংসদ, কংগ্রেসশাসিত রাজ্যগুলির মুখ্যমন্ত্রী ও বিশেষ আমন্ত্রিত ব্যক্তিত্বরা।

[আরও পড়ুন: তাজ্জব কাণ্ড! ২৫০ জনকে কামড়ে আজীবন ‘কারাবাসে’ মদ্যপ হনুমান]

এপ্রসঙ্গে কংগ্রেসের সাধারণ সম্পাদক কে সি বেণুগোপাল বলেন, আগামী ২৩ জুন সাড়ে ১০টার সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে কংগ্রেসের ওয়ার্কিং কমিটির সদস্যরা একত্রিত হবেন। বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে কেন্দ্রীয় সরকার যে পুরোপুরি ব্যর্থ তা জনসমক্ষে নিয়ে আসার জন্য সবার মতামত নেওয়া হবে। আলোচনার বিষয়বস্তুর মধ্যে রয়েছে নেপালের সঙ্গে তৈরি হওয়া টানাপোড়েনের ঘটনাও।

[আরও পড়ুন: লাদাখে ফের ভারত-চিনের ‘সংঘর্ষ’, শহিদ এক আধিকারিক-সহ তিন সেনা জওয়ান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement