BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রিপোর্ট হাতে পেতেই মিলল স্বস্তি, করোনা নেগেটিভ অরবিন্দ কেজরিওয়াল

Published by: Sucheta Chakrabarty |    Posted: June 9, 2020 3:28 pm|    Updated: June 9, 2020 6:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা পরীক্ষা করা হল দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের। দ্রুত তাঁর এই রিপোর্ট পাওয়া যাবে বলে জানানো হয়েছিল। সন্ধেতেই রিপোর্ট হাতে আসতে মিলল স্বস্তি। করোনা নেগেটিভ মুখ্যমন্ত্রী।

সোমবারই করোনার উপসর্গ দেখা দেয় রাজধানীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের শরীরে। সামান্য জ্বর এবং সর্দিকাশিতে ভুগছিলেন তিনি। সঙ্গে দেখা দেয় গলা খুসখুসের সমস্যাও। তাই কোনও ঝুঁকি না নিয়ে হোম আইসোলেশনে চলে যান অরবিন্দ কেজরিওয়াল। আজ সকালেই তাঁর করোনা পরীক্ষা (Corona test) করা হয়। তিনি করোনা সংক্রমিত কিনা তা জানতেই পরীক্ষা করা হয়। মঙ্গলবার রাত বা বুধবার সকালের মধ্যেই রিপোর্ট পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। তবে কেজরিওয়ালের  শারীরিক অবস্থা অনেকটাই ভাল বলেই জানানো হয়। সূত্রের খবর, শারীরিক অসুস্থতার কারণে সোমবারই নির্ধারিত সব বৈঠক বাতিল করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী। রবিবার দুপুর থেকে শারীরিক অসুস্থতা অনুভব করেন তিনি। তারপর থেকেই আর কারও সঙ্গে দেখা করেননি তিনি।

[আরও পড়ুন:ভারতই মডেল! জোন ভাগ করে ফের লকডাউনের পথে হাঁটল বাংলাদেশ]

উল্লেখ্য, রবিবার দুপুরেও দিল্লির করোনা পরিস্থিতি এবং লকডাউনের নির্দেশিকা নিয়ে সাংবাদিক বৈঠক করেন কেজরিওয়াল। সূত্রের খবর, সেই সাংবাদিক বৈঠকের পরই জ্বরে পড়েন তিনি। রবিবার রাতে তাঁর গলা ব্যথাও শুরু হয়। চিকিৎসকরা তাঁকে ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভরতি হওয়ার পরামর্শ দেন। যদিও শেষ পর্যন্ত রাতে আর হাসপাতালে ভরতি হননি দিল্লির মুখ্যমন্ত্রী। উপসর্গ সামান্য হওয়ায় আপাতত হোম আইসলেশনে থাকারই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। জানা যায়, এমনিতেই সাধারণ সর্দিকাশির ধাত আছে আপ প্রধানের। সঙ্গে রয়েছে ডায়াবেটিসের সমস্যাও। তাই তাঁকে নিয়মিত ইনসুলিনও নিতে হয়।

[আরও পড়ুন:‘দিল্লি এখনও গোষ্ঠী সংক্রমণ থেকে মুক্ত’, কেন্দ্রের ঘাড়ে দায় চাপিয়ে ঘোষণা মনীশ শিসোদিয়ার]

দিল্লির মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করে সোমবারই ট্যুইট করেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা লেখেন, “বিভিন্ন সংবাদমাধ্যমের রিপোর্ট থেকে জানতে পেরেছি কেজরিজি অসুস্থ। উনি সেলফ কোয়ারেন্টাইনে রয়েছেন। জ্বরের সঙ্গে গলাব্যথার উপসর্গ দেখা দিয়েছে। আমি ওঁর দ্রুত আরোগ্য কামনা করছি। আশা করি, দ্রুত জনসেবার কাজে তিনি ফিরে আসতে পারবেন।”

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement