BREAKING NEWS

২৯ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

বয়স্ক মহিলাকে গাড়ির তলায় পিষে দিল মদ্যপ পুলিশকর্মী, ভাইরাল ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: July 4, 2020 2:29 pm|    Updated: July 4, 2020 2:32 pm

An Images

ঘটনাস্থলের ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মদ খেয়ে গাড়ি চালানোর সময় যদি পুলিশ ধরে তাহলে খুবই সমস্যা পোয়াতে হয় সাধারণ মানুষকে। জরিমানার পাশাপাশি শারীরিক ও মানসিক নির্যাতন সহ্য করতে হয়। কিন্তু, যেখানে রক্ষক ভক্ষকের মতো আচরণ করে সেখানে আরও বেশি দুর্ভোগ সামলাতে হয় মানুষকে। শুক্রবার সন্ধ্যায় এমনই একটা ঘটনা ঘটল পূর্ব দিল্লির গাজিপুরের কাছে অবস্থিত চিল্লা (Chilla) গ্রামে। একজন বয়স্ক মহিলাকে নৃশংসভাবে গাড়ি চাপা দিল মদ্যপ এক পুলিশকর্মী।  এর জেরে গুরুতরভাবে জখম হয়েছেন ওই মহিলা। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। এদিকে দুর্ঘটনাস্থলের সিসিটিভি (CCTV) ফুটেজ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পরেই শিউরে উঠছেন সবাই। অবিলম্বে ওই পুলিশকর্মীকে কঠোর শাস্তি দেওয়ার দাবিও তুলেছে।

ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, একটি সরু গলির মধ্যে আচমকা পথচলতি এক মহিলাকে ধাক্কা মারল একটি সাদা রঙের গাড়ি। তারপর ব্রেক কষে দাঁড়িয়ে গেল। চোখের সামনে দুর্ঘটনাটি ঘটতে দেখে আশপাশের লোকজন এগিয়ে আসেন। সেসময় আচমকা গাড়িটি স্টার্ট করে জখম অবস্থায় পড়ে থাকা মহিলার উপর দিয়েই চালিয়ে দেয় চালক। এলাকা থেকে পালানোর চেষ্টা করে। শেষ পর্যন্ত অবশ্য সেই চেষ্টা সফল হয়নি। উত্তেজিত জনতা গাড়িটির পিছনে তাড়া করে তাকে ধরে ফেলে। জিজ্ঞাসাবাদের পর জানা যায়, গাড়ির চালক দিল্লি পুলিশের সাব ইনস্পেক্টর হিসেবে কর্মরত। আর ৫৬ বছরের ওই ব্যক্তির নাম যোগেন্দ্র। খবর পেয়ে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে স্থানীয় থানায় নিয়ে যায়।

[আরও পড়ুন:‘পুলিশকর্মীদের প্রাণের বিনিময়ে আমার ছেলেকে গুলি করে মারা হোক’, বলছেন কানপুরের ডনের মা]

দিল্লি পুলিশ সূত্রে জানা গিয়েছে, যোগেন্দ্র নামে ওই সাব ইনস্পেক্টর মদ খেয়ে গাড়ি চালাচ্ছিল। চিল্লা গ্রামের মধ্যে থাকা রাস্তা দিয়ে যাওয়ার সময়ে একজন মহিলাকে সজোরে ধাক্কা মারে। গাড়ির বনেটে লেগে রাস্তায় পড়ে যান ওই মহিলা। ঘটনাটি দেখে স্থানীয়রা ছুটে আসেন। তখন পালাতে গিয়ে রাস্তায় পড়ে থাকা মহিলাটির উপর দিয়েই গাড়ি চালিয়ে দেয় যোগেন্দ্র। ধৃতের নামে মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে।

[আরও পড়ুন: লাদাখবাসীর সতর্কবার্তায় কান না দিলে ফল ভুগতে হবে, ভিডিও পোস্ট করে কটাক্ষ রাহুলের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement