BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আরও বিপাকে IB আধিকারিক খুনে অভিযুক্ত তাহির, এবার আটক আপ কাউন্সিলরের ভাই

Published by: Paramita Paul |    Posted: March 9, 2020 2:29 pm|    Updated: March 9, 2020 9:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লিতে আইবি আধিকারিকের খুনের ঘটনায় নাম জড়িয়েছে বহিষ্কৃত আপ কাউন্সিলরের ভাইয়েরও। সোমবার তাহির হোসেনের ভাই শাহ আলমকে গ্রেপ্তার করল দিল্লির ক্রাইম ব্রাঞ্চ। দিল্লি হিংসায় যুক্ত থাকার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে খবর। এদিকে IB আধিকারিকের খুনেও তার ভূমিকা রয়েছে বলে খবর। এদিকে তাকে আশ্রয় দেওয়ার অভিযোগে আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত তাহির বারবার দাবি করেছে, আইবি আধিকারিক অঙ্কিত শর্মাকে যখন খুন করা হয়, সেসময় তিনি বাড়িতেই ছিলেন না। তাহিরের বাড়ির দখল নিয়েছিল দাঙ্গাবাজরা।

[আরও পড়ুন : প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় আইনমন্ত্রী হংসরাজ ভরদ্বাজ, টুইটে শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর]

বহিষ্কৃত আপ কাউন্সিলর তাহির হোসেনের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন হত আইবি আধিকারিক অঙ্কিত শর্মার বাবা । প্রাক্তন কাউন্সিলরের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩৬৫ ধারা (অপহরণ) এবং ৩০২ ধারা (খুন)-এর মামলা রুজু হয়েছিল। এরপর থেকেই তার খোঁজ শুরু করে পুলিশ। কিন্তু সে আত্মগোপন করেছিলেন। ইতিমধ্যে তাকে দল থেকে সাসপেন্ড করেন অরবিন্দ কেজরিওয়াল। এরপর বৃহস্পতিবার বহিষ্কৃত আপ কাউন্সিলর তাঁর আইনজীবী মুকেশ কালিয়ার মাধ্যমে আদালতে আত্মসমর্পণের আরজি জমা করেন। পরে তার আত্মসমর্পণের আরজি খারিজ করে দেন বিচারক। বৃহস্পতিবারই শারীরিক পরীক্ষার পর তাকে কারকোডুমা আদালতে পেশ করা হয়।

[আরও পড়ুন : নোট থেকেও করোনার আশঙ্কা! অর্থমন্ত্রীকে খতিয়ে দেখতে আবেদন ব্যবসায়ীদের]

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে দেখা যা/ হিংসা উপদ্রুত খাজুরি খাস এলাকায় আপ কাউন্সিলর তাহির হোসেনের বাড়ির ছাদে সার দিয়ে রাখা রয়েছে পেট্রল বোমা। আর একটি ভিডিওতে দেখা যায়, বাড়ির ছাদে লাঠি হাতে পায়চারি করছেন কয়েকজন। তাদের মধ্যে তাহিরও রয়েছেন। এবার তার ভাইকেও আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করল পুলিশ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement