BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সুযোগের সদ্ব্যবহার! ফাঁকা দোকান থেকে ৩০ হাজার টাকার আম লুঠ

Published by: Paramita Paul |    Posted: May 22, 2020 4:19 pm|    Updated: May 22, 2020 4:23 pm

Delhi crowd loots mangoes worth thousands from street vendor

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাজারে পড়ে আম ভরতি ঠেলা। দোকানির হদিশ নেই। এমন ‘সুবর্ণ সুযোগ’ কে ছাড়ে! দিল্লির বাজারে পড়ে থাকা আম লুঠ করল পথচারীরা। কেউ হেলমেটের ভিতর আম ভরছেন। কেউ বা গাড়ির আসনের নিচে আম রাখতে ব্যস্ত। লকডাউনের বাজারে আমজনতার আম লুটের ছবি আপাতত সোস্যাল মিডিয়ায় ভাইরাল। পুলিশও এই লুঠপাটের অভিযোগ নিতে চায়নি বলে খবর। তবে ওই যে কথায় আছে কারোর পৌষ মাস তো কারোর সর্বনাশ। পথচারীদের এহেন মজার চোটে প্রায় ৩০ হাজার টাকার আম লুঠ হয়েছে বলে খবর।

দিল্লির জগতপুরি বাজার এলাকার ঘটনা। প্রত্যক্ষদর্শীদের কথায়, প্রায় ১৫টি ক্রেটে ৩০ হাজার টাকার পাকা আম রাখা ছিল। কিন্তু ওই বাজার থেকে একটু দূরে গণ্ডগোল চলছিল। দোকানি বাজারে আম রেখে সেখানেই গিয়েছিল বলে খবর। আর এমন পরিস্থিতির পূর্ণ সুয়োগ নেন পথচারীরা। কেই বাইক থামিয়ে নেমে আসেন, তো কেউ গাড়ি থেকে নেমে আসেন। রা্স্তায় গাড়ি দাঁড় করিয়ে দেদার লুঠ করা হয় হয় আম। সোস্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ফুটেজে দেখা গিয়েছে, দিল্লির জগতপুরি বাজারে ভীড় জমা হয়ে গিয়েছিল। থিকথিক করছিল মানুষ। আম নিতে রীতিমতো ধাক্কাধাক্কি শুরু হয়ে যায়। বাইক আরোহী প্যান্টের পকেটে, জামার পকেটে এমনকী, হেলমেটের মধ্যেও আম ভরে নেন। গাড়ির চালক গাড়ির আসনে আম জড়ো করেন। লকডাউনকে হেলায় উড়িয়ে এহেন দেদার লুঠ চলতে থাকলেও পুলিশের দেখা ছিল না বলেঅ অভিযোগ। এমনকী, ওই আমের মালিক পরে পুলিশের কাছে অভিযোগ জানাতে গেলে, তারা অভিযোগ দায়ের করতে চায়নি বলেও জানা গিয়েছে।

[আরও পড়ুন : জুলাইয়ের গোড়াতেই ICSE ও ISC পরীক্ষা, রুটিন প্রকাশ করল বোর্ড]

আমের মালিক ছোটে জানান, “জগতপুরি এলাকার একটি স্কুলের সামনে চেঁচামেচি হচ্ছিল। প্রচুর লোকজন জমা হয়ে গিয়েছিল। লোকজন এসে আমাকে আমার ঠেলা সরাতে বলেন। আমি সরিয়ে নিই। কিন্তু আমের ক্রেটগুলি সরানো হয়নি। সেই সুয়োগে দেদার লুঠ হয়।” তিনি জানান, ১৫টি ক্রেট আমে ভরতি ছিল। যার বাজার মূল্য প্রায় ৩০ হাজার টাকা। ছোটে আরও বলেন, “এমনিতেই লকডাউনের জেরে বাজার মন্দা। তারমধ্যে আবার এই লুঠ। আমি সর্বস্ত হারালাম। কার্যত পথে বসে গেলাম।”

[আরও পড়ুন : বিয়ের তিনদিনের মাথায় করোনা আক্রান্ত নববধূ, কোয়ারেন্টাইনে ৩৭ জন আত্মীয়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে