BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

কৃষকদের সঙ্গে সাক্ষাতের পরই ‘গৃহবন্দি’ কেজরিওয়াল! বিস্ফোরক অভিযোগ AAP-এর

Published by: Subhajit Mandal |    Posted: December 8, 2020 11:27 am|    Updated: December 8, 2020 11:27 am

Delhi Police has put CM Arvind Kejriwal under house arrest, tweets Aam Aadmi Party |Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে ‘গৃহবন্দি’ করে রাখা হয়েছে। গতকাল দিল্লিতে বিক্ষোভরত কৃষকদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। তারপরই তাঁর বাড়ির সামনে ব্যারিকেড তৈরি করেছে দিল্লি পুলিশ। দলীয় নেতাকর্মীদের তো বটেই, দিল্লির বিধায়কদেরও নাকি তাঁর সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না। মঙ্গলবার ভারত বনধের দিন বিস্ফোরক অভিযোগ করল আম আদমি পার্টি (Aam Aadmi Party)। এদিন সাতসকালে টুইট করে আপের তরফে দাবি করা হয়, গতকাল কৃষকদের সঙ্গে সাক্ষাতের পর থেকেই দিল্লি পুলিশ মুখ্যমন্ত্রীকে ‘গৃহবন্দি’ করে রেখেছে।

সেখানেই থেমে থাকেনি আম আদমি পার্টি। এরপর সাংবাদিক সম্মেলনে আপ বিধায়ক সৌরভ ভারদ্বাজ দাবি করেন, “গতকালই সিঙ্ঘু সীমান্তের কৃষকদের সঙ্গে দেখা করেছেন কেজরিওয়াল (Arvind Kejriwal)। ওঁদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। ফেরার পরই দিল্লি পুলিশ ওঁর বাড়ির সামনে ব্যারিকেড করে দিয়েছে। তাঁকে গৃহবন্দি করে রাখার মতো রাখা হয়েছে। আর এ সব কিছুই হচ্ছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের ইশারায়।” সৌরভ ভারদ্বাজের দাবি,”মুখ্যমন্ত্রীর বাড়িতে কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না। সমস্ত সরকারি বৈঠক বাতিল করতে হয়েছে। দলীয় কর্মীরা দেখা করতে গেলে তাদের মারধর করা হচ্ছে।”

[আরও পড়ুন: ‘সুনাম অর্জনের জন্য ভ্যাকসিন নিয়েছিলেন’, করোনা আক্রান্ত অনিল ভিজকে কটাক্ষ দিগ্বিজয়ের]

যদিও, আম আদমি পার্টির এই অভিযোগ খারিজ করে দিয়েছে দিল্লি পুলিশ (Delhi Police)। দিল্লি পুলিশের ডিসিপি (নর্থ) অ্যান্টো আলফান্সো জানিয়েছেন, “মুখ্যমন্ত্রীকে গৃহবন্দি করা হয়নি। নিয়ম মেনেই বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে, যাতে আপের সঙ্গে অন্য রাজনৈতিক দলের সংঘর্ষ এড়ানো যায়।” প্রসঙ্গত, এর আগে কাশ্মীরের ৩৭০ ধারা বাতিলের আগে সেরাজ্যের ৩ প্রাক্তন মুখ্যমন্ত্রীকে গৃহবন্দি করে রেখেছিল কেন্দ্র। তবে, ক্ষমতায় থাকাকালীন কোনও রাজ্যের মুখ্যমন্ত্রীকে গৃহবন্দি করে রাখার অভিযোগ এক কথায় বেনজির।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে