BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দিল্লি দাঙ্গায় পুলিশের দিকে বন্দুক তাক করা শাহরুখকে ‘নায়কে’র সম্মান ‘অনুগামী’দের! ভাইরাল ভিডিও

Published by: Biswadip Dey |    Posted: May 27, 2022 4:46 pm|    Updated: May 27, 2022 4:51 pm

Delhi riots accused gets huge welcome while out on parole। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সালের দিল্লি দাঙ্গার (Delhi riot) এক ‘মুখ’ শাহরুখ পাঠান। পুলিশের দিকে তার বন্দুক তাক করার ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। এবার সেই শাহরুখ প্যারোলে মুক্তি পেতেই তাকে রীতিমতো নায়কের মর্যাদায় স্বাগত জানানো হল! ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও। এক জেলফেরত আসামিকে এমন ‘গ্র্যান্ড ওয়েলকাম’ দেখানোর ঘটনায় বিস্মিত নেটিজেনরা।

সংবাদ সংস্থা এএনআই শেয়ার করেছে ভিডিওটি। জানানো হয়েছে, ইতিমধ্যেই দিল্লি পুলিশ ভিডিওটির সত্যতা নিশ্চিত করেছে। গত ২৩ মে ভিডিওটি তোলা হয়েছে। জানা গিয়েছে, ৪ ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি দেওয়া হয়েছিল শাহরুখকে। অসুস্থ বাবাকে দেখতে যাওয়ার জন্য সে প্যারোলের আবেদন করেছিল। এরপরই সেই আবেদনে সাড়া দিয়ে আদালত তাকে ৪ ঘণ্টার সময় দেয়। জেল থেকে বেরনোর পর তাকে ‘রিসিভ’ করে আসে তার অনুগামীরা। তারা রীতিমতো মহা সমারোহে তাকে বাড়ি নিয়ে যায়। অনেকে রীতিমতো শিস দিয়ে হইহই করে তাকে স্বাগত জানিয়েছিল। এমনকী অনেকে তার সঙ্গে করমর্দন করারও চেষ্টা করে। শেষ পর্যন্ত কয়েক ঘণ্টার প্যারোল শেষে তাকে ফিরিয়ে নিয়ে যাওয়া হয় জেলে।

[আরও পড়ুন: গেহলটে ভরসা নেই, শচীন পাইলটকেই মুখ্যমন্ত্রীর মুখ করে রাজস্থানে ঝাঁপাতে চায় কংগ্রেস!]

২০২০ সালের ২৩ থেকে ২৫ ফেব্রুয়ারি উত্তরপূর্ব দিল্লির বহু এলাকাতেই দাঙ্গা বেঁধে যায়। মারা যান ৫৩ জন। আহত হন সাতশোর বেশি মানুষ। সেই সময়ই জাফরাবাদ-মৌজাপুরে শাহরুখের ঘটনাটি সকলের নজর কাড়ে। তাকে দেখা গিয়েছিল পুলিশের দিকে বন্দুক তাক করতে। পরে সেই বিতর্ক আরও বাড়ে, যখন রোহিত শুক্লা নামের এক পুলিশ কর্মী দাবি করেন, শাহরুখের গুলিতে তিনি আহত হয়েছিলেন।

গত বছর দিল্লির এক আদালত শুরু হয় শাহরুখের বিরুদ্ধে রুজু হওয়া মামলার শুনানি। তার বিরুদ্ধে খুনের চেষ্টা, কর্মরত সরকারি কর্মীকে কাজে বাধা দেওয়ার মতো একাধিক অভিযোগ আনা হয়েছে।

[আরও পড়ুন: আজমেড়ের বিখ্যাত খাজা মইনুদ্দিন চিস্তির দরগাও আসলে মন্দির! দাবি হিন্দু সংঠনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে