BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আজব কাণ্ড! চুরির আগে কোমর দুলিয়ে নাচছে চোর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 12, 2018 4:01 pm|    Updated: July 13, 2018 1:47 pm

Delhi: thief's dance caught on camera before theft

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোর বলে কি তার শখ আহ্লাদ থাকতে পারে না?  আলবাত পারে। শখ তো শখের ব্যাপার, রাখলেই হয়। তবে চোরের শখ যদি নাচানাচি হয়, তাহলে একটু কিন্তু কিন্তু তো লাগবেই। তায় চুরি করতে গিয়ে ধুম মাচিয়ে নাচ শুরু করলে তো কথাই নেই। চুরিটাই পণ্ড হবে। পাড়া জেগে গেলে উত্তমমধ্যম মায় শ্রীঘর বাসও নিশ্চিত। তবুও মনকে কি আর আটকানো যায়। চুরি করতে বেরিয়ে ভাল দাঁও মারা যাবে ভেবে বেশ একহাত নেচে নিল চোর। দেখেছেন এমনতর দৃশ্য? না না কোনও আকাশকুসুম গল্প নয়। এমনটাই ঘটেছে দিল্লিতে।

[২০১৯-এ ক্ষমতায় এলে ভারতকে ‘হিন্দু পাকিস্তান’ তৈরি করবে বিজেপি: শশী থারুর]

গত সপ্তাহে রাজধানীর কোনও এক মার্কেট চত্বরের গলিতে চুরি করতে বেরিয়ে নাচছে চোর। রাত বিরেতে ছাপোষা গৃহস্থ এদৃশ্য দেখতে পেলে নির্ঘাত ভিরমি খেতেন। তবে ওই যে বললাম রাতবিরেত। তখন তো আর ভদ্রসন্তানরা খুব একটা গলিঘুঁজি খোঁজেন না তা বলাই বাহুল্য। যাইহোক, ছকা প্ল্যান মাফিক চোর বেরিয়েছে পকেট গোছাতে। তস্যগলিতে পাহারদার নেড়ি কুকুরটারও সেদিন পাত্তা নেই। রাস্তা সাফ দেখে মনের আনন্দে হাত পা ছড়িয়ে নেচে নিলো চোর। তারপর অপর দুই সঙ্গীকে আসতে দেখে রুমালে ঢাকল মুখ। এবার সামনের দোকানের শাটারের তালা ভাঙার পালা। সিসিটিভি ফুটেজেই ধরা পড়েছে এই চুরির দৃশ্য। ইতিমধ্যে তা ভাইরালও হয়েছে।


উল্লেখ্য, সেদিন রাতেই সংশ্লিষ্ট গলিতে থাকা প্রায় পাঁচটি দোকানে চুরির ঘটনা ঘটে। সর্বস্ব লুট করে নিয়ে যায় চোরের দল। রীতিমতো রেইকি করে অপারেশন সেরেছে চোর বাহিনী। তদন্তে নেমে এমনই তথ্য পুলিশের হাতে এসেছে। তবে এখনও পর্যন্ত সিসিটিভি ফুটেজ দেকে সেই গুণধর চোরদের চিহ্নিত করে জেলে পুরতে পারেনি পুলিশ। উলটে বারবার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতে গিয়ে চোরের নাচানাচির ভিডিও প্রকাশ্যে এসেছে। চোরও যে পকেট ভরার সুযোগে নাচে তার এমন ছবি দেখেছেন? মাইকেল জ্যাকসনকে সে নাই বা চিনল, ক্ষতি কি।

[লক্ষ্য সংরক্ষণ, ৬৬ বছর পর বিশ্বের দীর্ঘতম নখ কাটলেন শ্রীধর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে