২৮ ভাদ্র  ১৪২৬  রবিবার ১৫ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিকিৎসকদের বিক্ষোভে উত্তাল গোটা দেশ। বিপর্যস্ত স্বাস্থ্য পরিষেবা। এরই মাঝে আত্মঘাতী হরিয়ানার রোহতকের পোস্ট গ্র্যাজুয়েশন অফ মেডিক্যাল সায়েন্সের এক চিকিৎসক। প্রাথমিক তদন্তে অনুমান, বিভাগীয় প্রধানের আপত্তিকর আচরণের জেরেই আত্মহত্যার সিদ্ধান্ত নেন ওই ব্যক্তি।

[আরও পড়ুন: কাজে বাধা ঋতুস্রাব, কর্মীদের বেশি খাটাতে বেআইনি ওষুধ প্রয়োগ সুপারভাইজারের]

কর্ণাটকের বাসিন্দা ওঙ্কার নামে ব্যক্তি রোহতকের পোস্ট গ্র্যাজুয়েশান অফ মেডিক্যাল সায়েন্স থেকে পিএইচডি করছিলেন। জানা গিয়েছে, সামনেই তাঁর বোনের বিয়ে। সেই কারণে কয়েকদিন ছুটির আবেদন জানিয়েছিলেন ওঙ্কার। কিন্তু তাঁকে ছুটি দিতে রাজি হননি বিভাগীয় প্রধান। অভিযোগ, ছুটির কথা বলতে যাওয়ায় প্রকাশ্যে ওঙ্কারকে চূড়ান্ত অপমান করেন ওই ব্যক্তি। সূত্রের খবর, ঘটনার জেরে ভেঙে পড়েছিলেন ওই চিকিৎসক। মানসিক অবসাদে ভুগতে শুরু করেন তিনি। পরে বৃহস্পতিবার গভীর রাতে হাসপাতালের হস্টেলে ওঙ্কারের ঝুলন্ত দেহ দেখতে পান অন্যান্য আবাসিকরা। এরপরই খবর দেওয়া হয় স্থানীয় থানায়। পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

[আরও পড়ুন: ফেসবুকে মুখ্যমন্ত্রীকে তোপ, অসমে গ্রেপ্তার বিজেপি-র মিডিয়া সেলের কর্মী    ]

হাসপাতালে অন্যান্য আবাসিক চিকিৎসকদের অভিযোগ, বিভাগীয় প্রধানের অভব্য আচরণের কারণেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন ওঙ্কার। যদিও, তাঁর ঘর থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। আবাসিক চিকিৎসকদের দাবি, অবিলম্বে গ্রেপ্তার করতে হবে অভিযুক্ত বিভাগীয় প্রধানকে। পুলিশ সূত্রে খবর, হাসপাতালের অন্যান্যদের চিকিৎসকদের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে একটি মামলা রুজু করা হয়েছে। শীঘ্রই জিজ্ঞাসাবাদ করা হবে অভিযুক্ত ব্যক্তিকে, জানিয়েছেন তদন্তকারীরা।

 

[আরও পড়ুন: মাওবাদী হামলায় ফের রক্তাক্ত ঝাড়খণ্ড, শহিদ ৪ পুলিশকর্মী]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং