BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে মৃত্যুর মুখে বিশেষ চাহিদাসম্পন্ন ব্যক্তি! প্রাণ বাঁচালেন RPF জওয়ান

Published by: Biswadip Dey |    Posted: February 7, 2021 6:08 pm|    Updated: February 7, 2021 7:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ যেন মৃত্যুর কিনার ঘেঁষে বেরিয়ে যাওয়া। রেলমন্ত্রী পীযূষ গোয়েল (Piyush Goyal) একটি ভিডিও টুইট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, এক বিশেষ চাহিদাসম্পন্ন মানুষকে। চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রায় মারাই যাচ্ছিলেন তিনি। শেষ মুহূর্তে এক আরপিএফ জওয়ান তাঁকে সাহায্য না করলে ওই মুহূর্তেই তাঁর জীবনে নেমে আসত মৃত্যুর পরদা।

ঠিক কী দেখা যাচ্ছে ভিডিওয়? ২৮ সেকেন্ডের ক্লিপিংয়ে দেখা গিয়েছে, মহারাষ্ট্রের (Maharashtra) পানভেল স্টেশনে দাঁড়ানো ট্রেনটি ছেড়ে দেওয়ার পরে তাতে ওঠার চেষ্টা করেন বিশেষ চাহিদাসম্পন্ন মানুষটি। এবং সঙ্গে সঙ্গেই পিছলে যান তিনি। তাঁকে ধরে ফেলেন গেটের কাছে থাকা এক ব্যক্তি। এদিকে ততক্ষণে গতি বাড়তে শুরু করেছে ট্রেনের। দ্রুত আসরে অবতীর্ণ হন ওই আরপিএফ কর্মী। তাঁর সাহায্যেই শেষ পর্যন্ত বিপন্মুক্ত হন ওই ব্যক্তি। ভিডিওর একেবারে শেষে দেখা যায় পড়ে যাওয়ার পরে উঠে দাঁড়াচ্ছেন হতভম্ব ওই ব্যক্তি। তাঁকে ইশারা করে কিছু বলতে দেখা যায় ওই আরপিএফ জওয়ানকে। ভিডিওটি টুইট করে ওই জওয়ানের অকুণ্ঠ প্রশংসা করেন রেলমন্ত্রী। সেই সঙ্গে তিনি টুইটারে লেখেন, ”চলন্ত ট্রেনে ওঠা খুবই বিপজ্জনক। এর ফলে ভয়ানক প্রাণঘাতী দুর্ঘটনা ঘটে যেতে পারে। আপনার জীবন অমূল্য। দয়া করে গাইডলাইন অনুসরণ করে চলুন। নিরাপদে থাকুন।”

[আরও পড়ুন : উত্তরাখণ্ডের ধসে বাড়ছে ক্ষয়ক্ষতির পরিমাণ! পাশে থাকার বার্তা মোদি-মমতার, শুরু উদ্ধারকাজ]

ভিডিওটি ভাইরাল (Viral video) হয়ে গিয়েছে। নেটিজেনরা আরপিএফ জওয়ানকে ‘হিরো’র তকমা দিয়েছেন। এর আগে গত জানুয়ারিতেও এক ব্যক্তির জীবন বাঁচাতে দেখা যায় আরপিএফের এক জওয়ানকে। মুম্বইয়ের দহিসর স্টেশনে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পড়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। সেক্ষেত্রেও শেষ মুহূর্তে ওই বিপন্ন মানুষটির প্রাণ বাঁচান তিনি।

[আরও পড়ুন : কৃষি আইনের প্রতিবাদে ফের আত্মঘাতী কৃষক, চাপ বাড়ছে কেন্দ্রের উপর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement