BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

হাসপাতালের এমার্জেন্সিতে ঢুকে পড়লেন মদ্যপ চিকিৎসক, তারপর…

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 30, 2017 9:14 am|    Updated: June 30, 2017 9:14 am

Doctor caught drunk on duty in the emergency room of a Govt hospital in UP

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যে ভুয়ো চিকিৎসকের তালিকা দিনের পর দিন লম্বা হয়েই চলেছে। হাসপাতালগুলির বিরুদ্ধে বারবার চিকিৎসার গাফিলতির অভিযোগ উঠছে। তবে এবার ভুয়ো নয়, প্রকাশ্যে এল মদ্যপ চিকিৎসকের কাণ্ড কারখানা। যা নিয়ে ছড়াল তীব্র উত্তেজনা।

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ উত্তরপ্রদেশের সার্বিক উন্নতির জন্য যেখানে নানা পদক্ষেপ নিয়ে চলেছেন, সেখানে তাঁর রাজ্যই বারবার বিতর্কে জড়িয়ে পড়ছে। এবার মদ্যপ চিকিৎসক এস এন তিওয়ারির কাণ্ডে মুখ পুড়ল এক সরকারি হাসপাতালের। ঘটনাটি উত্তরপ্রদেশের মোরাদাবাদের। ডিউটিতে থাকাকালীনই মদ্যপ অবস্থাতেই দীনদয়াল উপাধ্যায় জেলা হাসপাতালের ওই চিকিৎসক ঢুকে পড়লেন এমার্জেন্সি ওয়ার্ডে। আকণ্ঠ মদ্যপান করে সেখানে উপস্থিত রোগী ও তাঁদের পরিবারকে নানা ধরনের কথা শোনাতে শুরু করে দেন তিনি। নার্স, হাসপাতাল কর্মী ও রোগীদের সামনেই ওই চিকিৎসক অশ্লীল কথা বলতে থাকেন। আর এই গোটা ঘটনা ক্যামেরা বন্দি হয়েছে। ইতিমধ্যেই সেই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে।

[GST-র পুরো মানে জানেনই না যোগীর রাজ্যের এই মন্ত্রী]

সেখানেই দেখা যাচ্ছে, মদ্যপ চিকিৎসককে এমার্জেন্সি রুম থেকে হাত ধরে টেনে বের করার চেষ্টা করছেন এক কর্মী। কিন্তু তাঁর হাত ছাড়িয়ে ফের সেখানে ঢুকে পড়ছেন ওই চিকিৎসক। গোটা ঘটনার তীব্র নিন্দা করেছেন রোগীদের আত্মীয়স্বজনরা। প্রশ্ন উঠছে, কর্তব্যরত অবস্থায় কীভাবে চিকিৎসক টলমল পায়ে হাসপাতালের যেখানে-সেখানে ঘুরে বেড়াতে পারেন? সবমিলিয়ে এই ঘটনায় মোরাদাবাদের সরকারি হাসপাতালের পরিকাঠামো ও ব্যবস্থাকে কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে। যদিও এ ঘটনার পর চিকিৎসকের বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেওয়া হল কি না, সে বিষয়ে কোনওরকম মন্তব্য করেনি হাসপাতাল কর্তৃপক্ষ।

[মোদিকে বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রধানমন্ত্রী বলে দাবি ইজরায়েলি মিডিয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement