BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কুকুরের প্রস্রাবকে কেন্দ্র করে বচসায় চলল গুলি, আহত ৪

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 4, 2017 5:54 am|    Updated: May 4, 2017 5:54 am

Dog's nature call leads to shooting in UP, 4 injured

ছবি প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিল থেকে কি তাল হতে পারে? পারে। বিশেষ করে এই ভারতবর্ষে সবই হতে পারে। সম্প্রতি এর প্রমাণ মিলল উত্তরপ্রদেশের বরেলিতে। যেখানে সারমেয়র প্রস্রাব করাকে কেন্দ্র করে বচসা চরমে পৌঁছল। চলল গুলি। ঘটনায় চারজন গুরুতর আহত হয়েছেন। যার মধ্যে একজনের অবস্থা খুবই আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

[‘থার্মাল ইমেজার্স’ এড়িয়ে কী করে নিয়ন্ত্রণরেখা পেরল পাক সেনা?]

ঘটনার সূত্রপাত হয় বৃহস্পতিবার সকালে। বজারিয়ার অন্নপুর্ণা মন্দিরের সামনে নিজের স্কুটার রেখে কোনও কাজে গিয়েছিলেন পূরণলাল নামে এক ব্যক্তি। সেই রাস্তা দিয়েই নিজের পোষ্যকে নিয়ে যাচ্ছিলেন মুন্না যাদব। ঘটনাচক্রে পূরণলালের স্কুটারের চাকায় মূত্রত্যাগ করে মুন্নার পোষ্যটি। এই নিয়ে দুই পক্ষের মধ্যে বচসা শুরু হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বচসার জেরেই মুন্না ও তাঁর ছেলে বন্দুক বের করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। ঘটনায় পূরণ সিং তাঁর তিন ছেলে বিজয় কুমার, মুকেশ কুমার ও রামকিশোর শর্মা আহত হন।

[বন্ধ হয়ে গেল গান্ধীজির ছোটবেলার স্কুল]

আহতদের প্রায় সঙ্গে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। চার জনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তবে তাঁকে বাঁচানোর সবরকম চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। এদিকে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

[উত্তরপ্রদেশ ও মুম্বই থেকে ধৃত ২ পাক গুপ্তচর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে