Advertisement
Advertisement

Breaking News

Dogs

দিল্লিতে ফের মানুষের লালসার শিকার পথকুকুর, মদ্যপ ধর্ষককে গ্রেপ্তার করল পুলিশ

ভিডিও হাতে পেয়েই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

Drug addict arrested for rapes stray dog in Delhi | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

Published by: Kishore Ghosh
  • Posted:March 5, 2023 7:56 pm
  • Updated:March 5, 2023 7:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল: ফের দিল্লিতে (Delhi) পথকুকুরকে (Street Dog) ধর্ষণের অভিযোগ। ক’দিন আগে হরি নগরে এলাকায় একটি পার্কে পথকুকুরকে ধর্ষণের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় (Social Media)। ভিডিও সূত্রেই গ্রেপ্তার করা হয়েছিল অভিযুক্তকে। ওই এলাকাতেই ফের পথকুকুরকে ধর্ষণের ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করল পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত সতীশ ইন্দ্রপুরী এলাকার জেজে কলোনির বাসিন্দা। মদ্যপ অবস্থায় তিনি এই কাণ্ড করেছেন বলে অভিযোগ। জেজে কলোনি বি ব্লকের বাসিন্দা রাজেশ ঘটনার কথা পুলিশকে জানান। রাজেশ অভিযোগ করেন, ২৮ ফেব্রুয়ারি একটি বিয়েবাড়ি থেকে বাড়ি ফেরার পথে কুকুরের চিৎকার শোনেন। এরপরই দেখেন, সতীশ একটি কুকুরকে ধর্ষণ করছেন। মোবাইল ফোনে সেই দৃশ্য রেকর্ড করেন তিনি। যা থানায় নালিশ জানানোর সময় পুলিশের হাতে তুলে দেন। সেই ভিডিও যাচাই করেই অভিযুক্ত সতীশ গ্রেপ্তার করা হয়।

Advertisement

[আরও পড়ুন: ফের নিশানায় সংবাদমাধ্যম! তল্লাশির নামে চ্যানেলের অফিসে ঢুকে ‘পুলিশি তাণ্ডব’ কেরলে]

উল্লেখ্য, এর আগে হরি নগর ভিডিওটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তে সরব হয়েছিলেন পশুপ্রেমীরা। পুলিশের বিরুদ্ধে অভিযোগ ওঠে, শুরুতে অভিযোগ নিতে চায়নি তারা। যদিও পরবর্তীকালে গোটা দেশে এই নিয়ে হইচই শুরু হলে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭/১১ নং ধারায় পশু আইনের আওতায় মামলা রুজু করে পুলিশ। ভিডিও সূত্রেই গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। এদিকে একের পর এক কুকুর ধর্ষণের ঘটনায় চিন্তিত মনোবিদরা। কোন মানসিক অবস্থান থেকে এমন কাণ্ড তা নিয়ে ধন্দে চিকিৎসকরাও। 

Advertisement

[আরও পড়ুন: মোদির বিরুদ্ধে কথা বললেও ব্যবসা করা যায় ভারতে, কেন বললেন নির্মলা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ