BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বলিউডকে উত্তরপ্রদেশে সরানোর চক্রান্ত! ‘আরিয়ানকে ফাঁসানোর চেষ্টা’ প্রসঙ্গে বিস্ফোরক নবাব মালিক

Published by: Biswadip Dey |    Posted: October 29, 2021 12:14 pm|    Updated: October 29, 2021 12:14 pm

Drugs case a conspiracy by BJP to move Bollywood out of Mumbai, says Nawab Malik। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রেপ্তারির ২৬ দিন পরে শাহরুখ-পুত্র আরিয়ানের (Aryan Khan) জামিন মঞ্জুর হয়েছে বৃহস্পতিবার। বলিউডের সঙ্গে মাদক যোগ নিয়ে নানা গুঞ্জনের মাঝেই এবার বিস্ফোরক অভিযোগ করলেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক (Nawab Malik)। এনসিপির বর্ষীয়ান নেতার স্পষ্ট অভিযোগ, মুম্বইয়ের এই মাদক মামলার সঙ্গে যোগ রয়েছে বিজেপির (BJP)! তাঁর কথায়, ”মুম্বই ক্রুজ ড্রাগস মামলা আর কিছুই নয়। মহারাষ্ট্র থেকে বলিউডকে সরিয়ে আনার কৌশল। বলিউডকে বদনাম করতেই বিজেপি এই ষড়যন্ত্র করেছে।”

গত ২ অক্টোবর মুম্বইয়ের প্রমোদতরীতে রেভ পার্টিতে আচমকা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) হানায় আটক হন আরিয়ান। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই গ্রেপ্তার করা হয় শাহরুখপুত্রকে। গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত শুরু হওয়ার পরই বলিউডের মাদক যোগ নিয়ে শোরগোল শুরু হয়। একে একে জড়াতে থাকে অনেক নাম। এমাসে সেই তালিকায় নয়া সংযোজন ‘বাদশাহ’ তনয়। যাকে কেন্দ্র করে বলিউড ও মাদকের সম্পর্ক নিয়ে নতুন করে গুঞ্জন শুরু হয়েছে। এবার সেই আলোচনায় নয়া অভিযোগ নবাবের।

[আরও পড়ুন: আরও ৩ বছর রিজার্ভ ব্যাংকের গভর্নর পদে থাকবেন শক্তিকান্ত দাস, সিদ্ধান্ত কেন্দ্রের]

এক সাংবাদিক সম্মেলনে বিজেপিকে আক্রমণ করার সময় তিনি মনে করিয়ে দিয়েছেন, উত্তরপ্রদেশে যোগী আদিত্যনাথের স্বপ্নের ফিল্ম সিটির পরিকল্পনার কথা। নয়ডায় ওই ফিল্ম সিটি গড়ে তোলার লক্ষ্যে ইতিমধ্যেই মুম্বইয়ের ফিল্ম জগতের শীর্ষস্থানীয় কলাকুশলীদের সঙ্গে বৈঠর সেরেছিলেন যোগী। নিজের অভিযোগের সমর্থনে সেই সব বৈঠকের প্রসঙ্গও তুলে ধরেন নবাব।

সেই সঙ্গে সমীর ওয়াংখেড়েকে তোপ দেগেছেন তিনি। তবে তাঁর সঙ্গে যে এনসিপি নেতার কোনও ব্যক্তিগত লড়াই নেই, তাও পরিষ্কার করে দিয়েছেন তিনি। তাঁর কথায়, ”এটা কোনও ব্যক্তিগত লড়াই নয়। আমি যা অভিযোগ করেছি প্রমাণের ভিত্তিতেই করেছি। ওয়াংখেড়ে আমার কণ্ঠস্বরকে চেপে দেওয়ার চেষ্টা করছেন।”

[আরও পড়ুন: দেরাদুনে দুর্ঘটনায় মৃত ও আহতদের পরিবারের জন্য টুইটে মোদির কাছে আর্থিক সাহায্যের আরজি বাবুলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে