BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আরিয়ানের জামিনে স্বস্তি, হাসিমুখে লিগাল টিমের সঙ্গে ছবি তুললেন শাহরুখ

Published by: Suparna Majumder |    Posted: October 28, 2021 8:38 pm|    Updated: January 21, 2022 12:18 am

Shah Rukh Khan's smiles is back after Aryan's Bail | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সেই ৩ অক্টোবর, আর এই ২৮ অক্টোবর।  গ্রেপ্তারির ২৬ দিন পর ছেলে আরিয়ানের (Aryan Khan) জামিন মঞ্জুর হয়েছে। এতদিনে হাসি ফুটেছে  শাহরুখ খানের (Shah Rukh Khan) মুখে।  গোটা লিগাল টিমের সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়িয়ে চেনা ভঙ্গিতে পোজ দিয়েছেন বলিউড বাদশা। 

SRK smile

ঘটনার সূত্রপাত ২ অক্টোবর। মুম্বইয়ের প্রমোদতরীতে রেভ পার্টিতে আচমকা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) হানায় আটক হন আরিয়ান। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই গ্রেপ্তার করা হয় শাহরুখপুত্রকে। কয়েক দিন এনসিবি হেফাজতের পরই বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেওয়া হয়। তারপর থেকে আর্থার রোড জেলে আরিয়ান। আর মন্নতে যেন ছিল শাহরুখের কারাবাস। 

সূত্রের খবর মানলে, ছেলের গ্রেপ্তারির পর থেকে শুটিংয়ের যাবতীয় কাজ বন্ধ রেখেছিলেন শাহরুখ। ক্রমাগত লিগাল টিমের সঙ্গে কথা বলছিলেন। ফোনে একাধিক আইনজীবীর সঙ্গে পরামর্শ করেছেন।  ছেলে বাড়ি না ফেরা পর্যন্ত মিষ্টি ছুঁয়ে দেখবেন না, এমনই নাকি পণ করেন গৌরী খান।  

Shahrukh Khan Smile

[আরও পড়ুন: মাদক মামলায় আরিয়ান জামিন পেলেও দুর্নীতির অভিযোগে স্বস্তি নেই সমীর ওয়াংখেড়ের]

একাধিকবার আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়। প্রথমে মুম্বইয়ের বিশেষ আদালত, পরে স্পেশ্যাল NDPS  কোর্ট — দুই আদালতে আশাহত হয়ে শেষে বম্বে হাই কোর্টে জামিনের আবেদন জানান আরিয়ান। আইনজীবীও বদল করা হয়। সতীশ মানেশিণ্ডের পরিবর্তে  বম্বে হাই কোর্টে আরিয়ানের হয়ে সওয়াল করেন মুকুল রোহতগি। তাতেই মেলে ফল। আরিয়ানের জামিন মঞ্জুর করে বম্বে হাই কোর্ট।  আইনি প্রক্রিয়া সম্পন্ন হতে যেটুকু সময় লাগবে, সেই অনুযায়ী শুক্র কিংবা শনিবার জেল থেকে মুক্তি পেতে পারেন আরিয়ান। আর এতদিনে হাসি ফুটল শাহরুখ খানের মুখে।  আরিয়ানের সঙ্গে দেখা করতে তিনি যখন আর্থার রোড জেলে গিয়েছিলেন। তখনও গম্ভীর মুখে ঢুকে গিয়েছিলেন জেলের অন্দরে। মন্নতেও নাকি এতদিন কেউ কিংখানের মুখে হাসি দেখেননি। এতদিনে লিগাল টিমের সঙ্গে পোজ দিয়ে স্বস্তির হাসি হাসলেন বলিউডের বাদশা। 

 

এদিকে আরিয়ানের জামিনের খবরে খুশি জাহির করেছেন বলিউডের তারকারা। ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন আর মাধবন ও মালাইকা আরোরা। আরিয়ানের সঙ্গে ছোটবেলার ছবি দিয়ে ভালোবাসার ইমোজি ব্যবহার করেছেন সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া। খুশি জাহির করেছেন স্বরা ভাস্কর, মিকা সিং সোনু সুদের মতো তারকারা। 

 

[আরও পড়ুন: খাঁটি দেব ভক্ত! সুপারস্টারের নামে খাস কলকাতায় চায়ের দোকান খুললেন যুবক ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে