BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দেরাদুনে দুর্ঘটনায় মৃত ও আহতদের পরিবারের জন্য টুইটে মোদির কাছে আর্থিক সাহায্যের আরজি বাবুলের

Published by: Tiyasha Sarkar |    Posted: October 28, 2021 9:13 pm|    Updated: October 28, 2021 9:20 pm

TMC leader Babul Supriyo ask Narendra Modi for financial help | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেরাদুন সফরে গিয়ে ভয়ংকর দুর্ঘটনার (Dehradun Accident) কবলে পড়েছে আসানসোলের বাসিন্দারা। মৃত্যু হয়েছে ৫ জনের। মৃত ও আহতদের পরিবারের সদস্যদের জন্য প্রধানমন্ত্রীর কাছে আর্থিক সাহায্যের আরজি জানালেন তৃণমূল নেতা বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। 

আসানসোল-রানিগঞ্জের ৩০ জনের একটি দল চলতি মাসের ২১ তারিখ রওনা দিয়েছিল দেরাদুনের উদ্দেশে। ৩০ তারিখ নৈনিতাল হয়ে ট্রেনে ফেরার কথা ছিল তাঁদের। তার আগেই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। বুধবার তিনটি গাড়ি করে পর্যটকরা মুন্সিরহাট থেকে সড়কপথে কৌশানির দিকে যাচ্ছিলেন। শ্যামা ব্রিজ পেরনোর পরই একটি গাড়ি পিছন থেকে অন্য একটি গাড়িকে ধাক্কা দেয়। তাতে মোট ১২ জন ছিলেন। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় গাড়িটি। সঙ্গে সঙ্গে কয়েকজন পর্যটক ও স্থানীয়রা উদ্ধার কাজে হাত লাগান। তড়িঘড়ি সকলকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বাঘেশ্বর হাসপাতালে। সেখানেই ৫ জনকে মৃত বলে ঘোষণা করেন। আহত ৭ জনের চিকিৎসা চলছে সেখানে।

[আরও পড়ুন: ‘আগামী কয়েক দশক ভারতীয় রাজনীতির কেন্দ্রে থাকবে বিজেপিই’, বিস্ফোরক প্রশান্ত কিশোর]

Accident in Dehradun, 5 people died

ওই দুর্ঘটনায় মৃতদের পরিবারের সদস্যদের জন্য টুইটে প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আরজি করলেন বাবুল সুপ্রিয়। লিখলেন, “গতকাল দেরাদুনে দুর্ঘটনার কবলে পড়েছেন বাংলার বহু পর্যটক। মৃত্যু হয়েছে আমার আসানসোলের ৫ জনের।  মৃত ও আহতদের পরিবারকে আর্থিক সহযোহিতা দেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ করছি।”

 

[আরও পড়ুন: কয়লা পাচার কাণ্ডে ইডির মুখোমুখি রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটক, দিল্লির দপ্তরে জিজ্ঞাসাবাদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে