BREAKING NEWS

১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

সারমেয়কে বীভৎস যৌন নির্যাতন, গোপনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হল লোহার রড

Published by: Sayani Sen |    Posted: October 26, 2020 10:19 am|    Updated: October 26, 2020 10:19 am

Female dog struggles for life after brutal sexual assault in Mumbai ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারমেয়কে যৌন নির্যাতনের অভিযোগ। তার গোপনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হল লোহার রড। মুম্বইয়ের (Mumbai) পোয়াইয়ের ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায়। তা দেখেই জখম কুকুরটিকে উদ্ধার করা হয়। বর্তমানে চিকিৎসা চলছে সারমেয়র। তবে তার অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক।

গত বৃহস্পতিবার মুম্বইয়ের পোয়াইয়ের বাসিন্দা দেবী শেঠ একটি ভিডিও দেখতে পান। সেই ভিডিও দেখে তিনি জানতে পারেন, গ্যালারিয়া মলের ভিতর একটি সারমেয় (Dog) অসুস্থ অবস্থায় পড়ে রয়েছে। মাকে সঙ্গে নিয়ে ওই জায়গায় যান তিনি। সেখানে সারমেয়টিকে দেখে অবাক হয়ে যান দেবী। দেখেন সারমেয়র যৌনাঙ্গে ঢুকে রয়েছে একটি লোহার রড। আর রক্তে ভেসে যাচ্ছে চতুর্দিক। তাকে যে ওভাবে যৌন নির্যাতন করা হয়েছে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তড়িঘড়ি একটি স্বেচ্ছাসেবী সংস্থাকে খবর দেওয়া হয়। তারাও পৌঁছয় ঘটনাস্থলে। সারমেয়টিকে একজন পশু চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। সেখানে সারমেয়র চিকিৎসা শুরু হয়। গোপনাঙ্গ থেকে লোহার রডটি বের করা সম্ভব হয়েছে। তবে তার আঘাত যথেষ্ট গুরুতর। এছাড়া রক্তক্ষরণও হয়েছে ভালই। তাই বর্তমানে সারমেয়র অবস্থা যথেষ্ট সংকটজনক।

[আরও পড়ুন: দেশে নিম্নমুখী করোনা গ্রাফ, ধারা বজায় রেখে ফের কমল সংক্রমিত ও মৃতের সংখ্যা]

এই ঘৃণ্য অপরাধের পরিপ্রেক্ষিতে পোয়াই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ এবং ৪২৯ ধারায় মামলা রুজু হয়েছে। তবে কে বা কারা এই কাণ্ড ঘটাল, তা এখনও জানা যায়নি। এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি। উল্লেখ্য, এর আগে গত জুলাই মাসে মধ্যপ্রদেশে ভোপালে ৫৫ বছর বয়সি এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে গরুকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছিল। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে।

[আরও পড়ুন: ‘আমরা ক্ষমতায় এলে জেলে যাবেন নীতীশ’, প্রচারসভায় তীব্র আক্রমণ চিরাগ পাসোয়ানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement