BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিপাকে বর্ষীয়ান কংগ্রেস নেতা, দিগ্বিজয় সিংয়ের বিরুদ্ধে দায়ের এফআইআর

Published by: Paramita Paul |    Posted: June 15, 2020 1:56 pm|    Updated: June 15, 2020 2:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিপাকে বর্ষীয়ান কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং (Digvijaya Singh)। মধ্যপ্রদেশে তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগ (FIR) দায়ের করেছে বিজেপি নেতৃত্ব। অভিযোগ, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং (Shivraj Singh Chouhan)-সহ একাধিক বিজেপি নেতার ভাবমূর্তি নষ্ট করতে ভুয়ো ভিডিও ছড়িয়েছেন তিনি। বারবার সতর্ক করা সত্বেও সেই ভিডিও সোশ্যাল মিডিয়ার পেজ থেকে সরানো হয়নি। এরপরই পুলিশের দ্বারস্থ হয় বিজেপি নেতৃত্ব। যদিও এ প্রসঙ্গে বর্ষীয়ান কংগ্রেস নেতা এখনও মুখ খোলেননি। বরং দিগ্বিজয় সিংয়ের অনুগামীদের দাবি, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই  এহেন কাজ করেছে গেরুয়া শিবির।

প্রসঙ্গত, মধ্যপ্রদেশে (Madhya Pradesh) মদ বিক্রি নিয়ে মুখ্যমন্ত্রী বক্তব্য বিকৃত করার অভিযোগ উঠেছে কংগ্রেসের নেতাদের বিরুদ্ধে। বিজেপি নেতাদের দাবি, গত ১২ জানুয়ারি কমল নাথ সরকারের মদ বিক্রি নীতি নিয়ে একটি বিবৃতি দিয়েছিলেন শিবরাজ সিং চৌহান। সেই বক্তব্যকেই বিকৃত করে প্রচার করা হয়েছে। অভিযোগ, ২ মিনিট ১৯ সেকেন্ডের ওই ভিডিওটি থেকে মাত্র ৯ সেকেন্ডের অংশ কেটে নিয়ে টুইটারে তা শেয়ার করা হয়েছে। গেরুয়া শিবিরের দাবি, সাধারণ মানুষের মধ্যে ধন্দ তৈরি করতে ও শিবরাজ সিং চৌহানের ভাবমূর্তি নষ্ট করতে এই কাণ্ড ঘটিয়েছে কংগ্রেস। এরপরই পুলিশের দ্বারস্থ হন তাঁরা।

[আরও পড়ুন : হাতিয়ার আইনস্টাইনের বিখ্যাত উক্তি, লকডাউন নিয়ে মোদিকে বেনজির কটাক্ষ রাহুলের]

বিজেপির একটি প্রতিনিধি দল টুইটারে দ্বিগিজয় সিং-এর শেয়ার করা ভিডিও নিয়ে পুলিশে স্মারকলিপি জমা দেয়৷ বিজেপি-র অভিযোগ ছিল, কংগ্রেস নেতার শেয়ার করা ওই ভিডিও-তে মুখ্যমন্ত্রীর বক্তব্য বিকৃত করা হয়েছে৷ যদিও এ নিয়ে কংগ্রেস নেতার তরফে সরাসরি কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। বরং কংগ্রেসের দাবি, মুখ্যমন্ত্রীর সহযোগীদের এক বিরাট দুর্নীতি জনসমক্ষে আনার হুমকি দিয়েছিলেন দিগ্বিজয় সিং। এরপরই তাঁর বিরুদ্ধে এই মামলা দায়ের করেছে বিজেপি।

[আরও পড়ুন : যাত্রীমৃত্যু রুখতে নয়া ভাবনা, এবার চলন্ত ট্রেনে রাখা হচ্ছে ‘লাইফ সেভিং ড্রাগ বক্স’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement