BREAKING NEWS

২৪ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

মুম্বইয়ের গোরেগাঁও এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড, দাউদাউ করে জ্বলে উঠল ফিল্ম স্টু়ডিও

Published by: Suparna Majumder |    Posted: February 2, 2021 5:00 pm|    Updated: February 2, 2021 5:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের গোরেগাঁও এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড।  দাউদাউ করে জ্বলে উঠল ফিল্ম স্টু়ডিও। আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ৮টি ইঞ্জিন। শেষ পর্যন্ত পাওয়া খবরে জানা গিয়েছে, আগুন নিয়ন্ত্রণে আনার আপ্রাণ চেষ্টা করে চলেছেন দমকল কর্মীরা।

[আরও পড়ুন: মোদির ‘আত্মনির্ভর’ মন্ত্রের জয়জয়কার! অক্সফোর্ডের বিচারে বছরের সেরা হিন্দি শব্দ এটাই]

মঙ্গলবার বিকেলের দিকে এই আগুন লাগে। প্রথমে স্থানীয় বাসিন্দারাই ধোঁয়া দেখতে পান। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসেন দমকলের কর্মীরা।  দমকল সূত্রে খবর, আগুনে বিপদের ঝুঁকি এখন দ্বিতীয় পর্যায়ে রয়েছে। এমনিতে তা নিয়ন্ত্রণে আনা তেমন কষ্টকর নয়। কিন্তু এই ধরনের আগুনের ছড়িয়ে পড়ার সম্ভাবনা অনেক বেশি থাকে। তার উপরে আগুন ফিল্মের স্টুৃডিওতে লাগায় তাতে অনেক দাহ্য পদার্থ থাকার আশঙ্কা করা হচ্ছে। 

কীভাবে স্টুডিওয় লাগল এই আগুন? স্থানীয়দের অনুমান, শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে। ভিতরে কোনও শুটিং চলছিল কিনা, সেই সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।  তবে সূত্রের খবর মানলে, আগুন লাগার পর স্টুডিওর ভিতর থেকে কয়েকটি ভ্যানিটি ভ্যান বের হতে  দেখা গিয়েছে। ঘটনায় এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর মেলেনি। তবে অভিযোগ উঠেছে, বেআইনিভাবে ওই স্টুডিওটি চলছিল। তাতে অগ্নিসুরক্ষার তেমন ব্যবস্থা ছিল না। এমনকী বৃহণ্মুম্বই পুরনিগমের (BMC) থেকে কোনও এনওসি-ও নেওয়া হয়নি।  

[আরও পড়ুন: রামের ভারতের চেয়ে রাবণের লঙ্কায় সস্তা পেট্রল! কেন্দ্রকে কটাক্ষ বিজেপি সাংসদেরই]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement