BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দু’বছর আগেই বন্দুক জোগাড় করে দিল্লি হামলার ‘পোস্টার বয়’ শাহরুখ! দাবি পুলিশের

Published by: Subhajit Mandal |    Posted: March 4, 2020 10:44 am|    Updated: March 4, 2020 10:44 am

firing at police instant reaction

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লি হিংসার (Delhi Violence) ‘পোস্টার বয়’ শাহরুখ পাঠানকে জিজ্ঞাসাবাদ করে একের পর এক বিস্ফোরক তথ্য পাচ্ছে পুলিশ। বছর তেইশের ওই যুবকের দাবি, সে রাগের মাথায় ভুল করে গুলি চালিয়ে ফেলেছে। এটা শুধু তার তাৎক্ষণিক প্রতিক্রিয়া। তবে, পুলিশি জেরার মুখে শাহরুখ স্বীকার করেছে, তার কাছে বন্দুকটি বছর দুই আগে থেকেই ছিল। সে বন্ধুর কাছ থেকে বন্দুকটি ধার করেছিল। সেটা শুধুই দেখনদারির জন্য।

delhi gunman
জাফরাবাদে অশান্তির সময় দিল্লির পুলিশ (Delhi Police) কনস্টেবল দীপক দাহিয়াকে লক্ষ্য করে প্রকাশ্যেই গুলি ছোঁড়ে শাহরুখ পাঠান। আট রাউন্ড গুলি চালিয়েছিল সে। দিনদুপুরে প্রকাশ্য রাস্তায় এক যুবকের রণং দেহী মূর্তির এই ছবি সংবাদমাধ্যমে দেখার পর শিউরে উঠেছিল গোটা দেশ। অভিযুক্ত ওই যুবকের সন্ধানে দিল্লি পুলিশের বিশেষ তদন্তকারী দল উত্তরপ্রদেশ, পাঞ্জাব ও দিল্লির বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছিল। কিন্তু, ঘটনার আটদিন পরে মঙ্গলবার তাকে গ্রেপ্তার করেন দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা।

[আরও পড়ুন: দিল্লিতে অধীরের বাড়িতে হামলা দুষ্কৃতীদের, রাজনীতির গন্ধ পাচ্ছেন বিরোধীরা]

গ্রেপ্তারির পর জিজ্ঞাসাবাদে শাহরুখ পাঠান জানিয়েছে, সেদিনের ঘটনার পর সে বরেলি পালিয়ে যায়। সেখান থেকে যায় শামলি। এক বন্ধুর বাড়িতে কয়েকদিন গা-ঢাকা দিয়েছিল সে। কিন্তু, শেষপর্যন্ত পুলিশ তার সন্ধান পেয়ে যায়। গ্রেপ্তারির পর শাহরুখ জানিয়েছে,”আমি খুব রেগে গিয়েছিলাম। তারপরই গুলি চালাতে শুরু করি। এটা আমার তাৎক্ষণিক প্রতিক্রিয়া।” এদিকে পুলিশ বলছে, “শাহরুখ যে দাবি করছে, তা আমরা খতিয়ে দেখব। ও দু’বছর আগে বন্ধুর কাছ থেকে পিস্তলটি ধার করে। শুধু দেখনদারি করার জন্য।” এই তথ্য হাতে আসার পর পুলিশ খতিয়ে দেখছে, নিজের বন্দুক ব্যবহার করে শাহরুখ পরিকল্পিতভাবে হিংসা ছড়াতে চাইছিল কিনা! তবে, এক্ষেত্রে লক্ষ্যণীয় বিষয়, শাহরুখের আগের কোনও অপরাধের রেকর্ড পুলিশের হাতে নেই। শাহরুখের বাবা একবার গ্রেপ্তার হয়েছিলেন বটে। তবে, শাহরুখের এটাই প্রথম অপরাধ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে