১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দিল্লিতে পুলিশকর্মীকে লক্ষ্য করে গুলির জের, ৮ দিন পর গ্রেপ্তার বন্দুকবাজ শাহরুখ

Published by: Soumya Mukherjee |    Posted: March 3, 2020 1:19 pm|    Updated: March 3, 2020 1:50 pm

Gunman Shah Rukh arrested by Delhi Police Crime Branch

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ পর্যন্ত সাফল্য পেল দিল্লি পুলিশ। প্রকাশ্য রাস্তায় কনস্টেবল দীপক দাহিয়াকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় গ্রেপ্তার করা হল বন্দুকবাজ (Gunman) শাহরুখকে। ঘটনার আটদিন পরে মঙ্গলবার উত্তরপ্রদেশের বরেলি থেকে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ তাকে গ্রেপ্তার করে বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, অভিযুক্ত ওই যুবকের সন্ধানে দিল্লি পুলিশের বিশেষ তদন্তকারী দল উত্তরপ্রদেশ, পাঞ্জাব ও দিল্লির বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছিল। কিন্তু, মঙ্গলবার তাকে উত্তরপ্রদেশের বরেলি থেকে গ্রেপ্তার করেন দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা।

[আরও পড়ুন: দিনের শুরুতে ঘুরে দাঁড়ালেও বেলা বাড়তেই ফের নিম্নমূখী শেয়ার বাজার ]

 

জাফরাবাদে অশান্তির সময় দিল্লির পুলিশ কনস্টেবল দীপক দাহিয়াকে লক্ষ্য করে প্রকাশ্যেই গুলি ছুঁড়ে ছিল শাহরুখ। আট রাউন্ড গুলি চালিয়ে ছিল। দিনদুপুরে প্রকাশ্য রাস্তায় এক যুবকের রণং দেহী মূর্তির এই ছবি সংবাদমাধ্যমে দেখার পর শিউরে উঠেছিল গোটা দেশ। খোদ রাজধানীতেই যদি এই ঘটনা ঘটে তাহলে প্রত্যন্ত প্রান্তে কী হবে এই ভেবেই আতঙ্কিত হয়ে পড়েছিলেন সবাই। পরে বিষয়টি নিয়ে বিতর্ক দেখা দেওয়ার পরে নড়েচড়ে বসেন দিল্লি পুলিশের কর্তারা। রীতিমতো সাংবাদিক বৈঠক করে জানানো হয়, মহম্মদ শাহরুখ নামের ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। যদিও দুদিনেই বদলে যায় পুরো বিষয়টি। জানা যায়, দিল্লি পুলিশের হেফাজতে নেই সে। পাশাপাশি তার নামের আগে মহম্মদ নেই বলেও জানা যায়। কোনও কোনও সূত্র থেকে দাবি করা হয়, ঘটনার পরে শাহরুখকে মুসলিম বলে চালানোর চেষ্টা হলেও আদতে সে হিন্দু।

[আরও পড়ুন: ‘দলের থেকেও বড় দেশ’, দিল্লির হিংসা নিয়ে বিজেপি সাংসদদেরই তোপ মোদির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে