BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অ্যাম্বুল্যান্সে ধাক্কা গাড়ির, মুম্বইয়ে প্রাণ গেল অন্তত ৫ জনের

Published by: Sayani Sen |    Posted: October 5, 2022 9:42 am|    Updated: October 5, 2022 9:45 am

Five people were killed after a speeding car rammed into a crash site on the Bandra-Worli sea link in Mumbai । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসবের মরশুমে মুম্বইয়ের বান্দ্রা-ওরলি সি লিংকে ভয়াবহ দুর্ঘটনা। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অ্যাম্বুল্যান্সে ধাক্কা গাড়ির। অতিরিক্ত দ্রুত গতিতে আসছিল গাড়িটি। তার জেরে প্রাণ হারিয়েছেন ৫ জন। জখম অন্তত ১২। প্রত্যেকেই গুরুতর জখম। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই মনে করা হচ্ছে। দুর্ঘটনায় নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে প্রধানমন্ত্রীর দপ্তর। জখমদের দ্রুত আরোগ্যও কামনা করা হয়েছে।

দুর্ঘটনাটি ঘটেছে বুধবার ভোররাতে। ঘড়ির কাঁটায় তখন প্রায় সাড়ে তিনটে। তার কিছুক্ষণ আগেই মুম্বইয়ের বান্দ্রা-ওরলি সি লিংকে একটি দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় জখমকে হাসপাতালে নিয়ে যাওয়ার তোড়জোড় চলছিল। রাস্তার পাশেই দাঁড়িয়ে ছিল একটি অ্যাম্বুল্যান্সও। দ্রুত বেগে ছুটে আসা একটি গাড়ি আচমকা ওই অ্যাম্বুল্যান্সে ধাক্কা মারে। গাড়িটি এরপর থেমে যায়।

[আরও পড়ুন: ইজেডসিসির পুজো বন্ধের সিদ্ধান্ত বঙ্গ বিজেপির, ‘দম শেষ’, কটাক্ষ তৃণমূলের]

তার ফলে রক্তারক্তি কাণ্ড ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচজনের। বাকি ১২ জন জখম হন। সকলেই হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের প্রত্যেকেরই অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। এই দুর্ঘটনায় প্রধানমন্ত্রীর দপ্তরের তরফে শোকপ্রকাশ করা হয়েছে। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে। এছাড়া ওই টুইটে জখমদের দ্রুত আরোগ্য কামনাও করা হয়েছে।

গাড়িটির গতি অত্যন্ত বেশি থাকার ফলে এই ভয়াবহ কাণ্ড ঘটেছে বলেই মনে করা হচ্ছে। গাড়িচালক মদ্যপ ছিলেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। উৎসবের মরশুমে এমন মর্মান্তিক ঘটনায় স্বাভাবিকভাবেই হতাশ নিহত এবং আহতদের পরিবারের লোকজন।

[আরও পড়ুন: শাহর সফরের মধ্যেই গুলির লড়াই কাশ্মীরে, সোপিয়ানে নিকেশ ৩ জইশ জঙ্গি-সহ ৪ জেহাদি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে