Advertisement
Advertisement
Swati Maliwal

হেনস্তার শিকার স্বাতীর বাড়িতে সঞ্জয়, ‘ওর প্রাণসংশয় আছে’, আশঙ্কা সাংসদের প্রাক্তন স্বামীর

'সঞ্জয় সিং নাটক করছেন', তোপ স্বাতীর প্রাক্তন স্বামীর।

Former husband worried about AAP MP Swati Maliwal

ছবি: সংগৃহীত

Published by: Anwesha Adhikary
  • Posted:May 15, 2024 5:49 pm
  • Updated:May 15, 2024 5:49 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কের আবহে স্বাতী মালিওয়ালের (Swati Maliwal) বাড়িতে গেলেন আপ সাংসদ সঞ্জয় সিং। পাশাপাশি স্বাতীর প্রাণ সংশয় রয়েছে বলে দাবি করলেন তাঁর প্রাক্তন স্বামী। উল্লেখ্য, গত কয়েকদিন ধরে বিতর্কের শিরোনামে উঠে এসেছেন আপ (AAP) সাংসদ তথা দিল্লি মহিলা কমিশনের প্রাক্তন চেয়ারপার্সন স্বাতী। খোদ দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাড়িতে স্বাতীকে হেনস্তার অভিযোগ উঠেছে।

সোমবার থেকে বিতর্কের সূত্রপাত রাজধানীতে। অভিযোগ, দিল্লির (Delhi) মুখ্যমন্ত্রীর নির্দেশে তাঁর আপ্তসহায়ক মারধর করেছেন রাজ্যসভার আপ সাংসদ স্বাতীকে। মুখ্যমন্ত্রীর বাসভবনেই হেনস্তা হয়েছে বলে অভিযোগ। খবর পেয়েই তৎক্ষণাৎ সেখানে পৌঁছয় দিল্লি পুলিশ। তাঁদের সামনেও এই বিষয়ে ক্ষোভ উগরে দেন স্বাতী। জানান, এ বিষয়ে পরে পুলিশের কাছে লিখিত অভিযোগ করবেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: সার্ভিস রিভলবার থেকে গুলি চালিয়ে আত্মহত্যা শচীনের নিরাপত্তারক্ষীর]

বিষয়টি প্রকাশ্যে আসার পর স্বাভাবিকভাবেই শোরগোল শুরু হয়। তবে যাবতীয় অভিযোগ মেনেও নিয়েছে আপ। দলীয় সাংসদ সঞ্জয় সিং বলেন, “মুখ্যমন্ত্রীর (Arvind Kejriwal) ড্রয়িংরুমে অপেক্ষা করছিলেন স্বাতী। সেই সময় বিভব কুমার ওঁর সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন। এটা অত্যন্ত নিন্দনীয় এক ঘটনা। কেজরিওয়াল বিষয়টি জানতে পেরেছেন। তিনি এবিষয়ে কড়া পদক্ষেপ করবেন।” তার পরেই বুধবার স্বাতীর বাড়িতে যান সঞ্জয়। তাঁর সঙ্গে ছিলেন মহিলা কমিশনের প্রতিনিধি বন্দনাও।

Advertisement

পাশাপাশি, বিতর্কের আবহে সরব হয়েছেন স্বাতীর প্রাক্তন স্বামী নবীন জয়হিন্দ। এক্স হ্যান্ডেলে ভিডিও পোস্ট করে তাঁর দাবি, “কেজরির ঘনিষ্ঠ ব্যক্তি স্বাতীকে মারধর করেছে। কিন্তু গোটা বিষয়টি জানতেন সঞ্জয় সিং। তা সত্ত্বেও এখন নাটক করছেন। কারণ আগে থেকেই ছক কষে হেনস্তা করা হয়েছে স্বাতীকে।” নবীনের আশঙ্কা, প্রাণঘাতী হামলা হতে পারে তাঁর প্রাক্তন স্ত্রীর উপরে। উল্লেখ্য, চার বছর আগে নবীনের সঙ্গে স্বাতীর বিবাহবিচ্ছেদ হয়। তার পর থেকে দুজনের যোগাযোগও নেই। কিন্তু কঠিন সময়ে প্রাক্তন স্ত্রীর পাশে দাঁড়ালেন নবীন।

[আরও পড়ুন: নির্বাচনী প্রচারে হাতিয়ার Google, বিজ্ঞাপনে ১৩৫ কোটি ব্যয় বিজেপির, অনেক পিছয়ে বিরোধীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ