Advertisement
Advertisement
Rajasthan

‘খেতে দেয় না, মারধর করে’, স্ত্রীর চরম অত্যাচারের শিকার কংগ্রেসের প্রাক্তন মন্ত্রী

কার্যত যাযাবরের জীবন কাটাচ্ছেন রাজপরিবারের উত্তরাধিকারী।

Former minister of Rajasthan tortured by wife

ফাইল ছবি।

Published by: Anwesha Adhikary
  • Posted:May 19, 2024 8:20 pm
  • Updated:May 19, 2024 8:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যের প্রাক্তন মন্ত্রী। রাজপরিবারের উত্তরাধিকারী। কিন্তু স্ত্রীর চরম অত্যাচারের শিকার হলেন সেই কংগ্রেস নেতা। কার্যত যাযাবরের মতো জীবন কাটাচ্ছেন বলে আদালতে জানিয়েছেন তিনি।

দিন কয়েক আগে আদালতে স্ত্রী ও পুত্রের বিরুদ্ধে অভিযোগ জানান কংগ্রেস (Congress)  নেতা বিশ্বেন্দ্র সিং। সাবডিভিশন অফিসার ট্রাইব্যুনালের কাছে তাঁর অভিযোগ, উত্তরাধিকার সূত্রে পাওয়া মোতি মহল থেকে বের করে দিয়েছেন স্ত্রী দিব্যা সিং। তাঁকে হত্যা করে সমস্ত সম্পত্তি হাতিয়ে নেওয়ার চেষ্টা করছেন। যাবতীয় আইনি নথিপত্র নষ্ট করে দিয়েছেন স্ত্রী-পুত্র, সেই অভিযোগও এনেছেন বর্ষীয়ান কংগ্রেস নেতা।

Advertisement

[আরও পড়ুন: বেঙ্গালুরুর পথে চলন্ত বাইকে উদ্দাম রোম্যান্স, প্রেমিকের কোলে তরুণী, ভাইরাল ভিডিও

নিজের বেহাল দশার কথা জানাতে গিয়ে রাজস্থানের (Rajasthan) প্রাক্তন মন্ত্রী বলেছেন, “আমার দুটি স্টেন্ট বসানো রয়েছে। বেশি টেনশন আমার স্বাস্থ্যের পক্ষে খুব খারাপ। ২০২১ এবং ২০২২ সালে দুবার কোভিড আক্রান্ত হয়েছিলাম, সেই সময়েও স্ত্রী বা পুত্র দেখাশোনা করেননি। উলটে আমার ঘর থেকে সমস্ত জিনিসপত্র ফেলে দিয়েছে। দিনের পর দিন মারধর করা হয়েছে আমাকে। খেতে দেয় না। কারোওর সঙ্গে দেখাও করতে দেয়না” সোশাল মিডিয়ায় তাঁর নামে কুৎসা রটানো হচ্ছে বলেও অভিযোগ এনেছেন বিশ্বেন্দ্র।

Advertisement

আবেদনে বিশ্বেন্দ্র দাবি করেছেন, বাধ্য হয়ে কখনও হোটেল কখনও সরকারি ভবনে কোনওমতে যাযাবরের মতো দিন কাটাতে হচ্ছে তাঁকে। তাই অবিলম্বে মোতি মহল-সহ অন্যান্য সম্পত্তি ফিরিয়ে দেওয়া হোক। সেই সঙ্গে স্ত্রী দিব্যা সিং এবং পুত্র অনিরুদ্ধ সিংয়ের থেকে মাসিক ৫ লক্ষ টাকাও দাবি করেছেন। যদিও যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন অনিরুদ্ধ। বাবার বিরুদ্ধে সমস্ত প্রমাণ জমা দেবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন। উলটে তাঁর দাবি, আসলে নিগৃহীত হয়েছেন তিনি নিজেই।

[আরও পড়ুন: লক্ষ্য বাঙালি ভোট! এবার মোদির বারাণসীতে ভোট প্রচারে বঙ্গ বিজেপি

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ