Advertisement
Advertisement
Bengaluru

বেঙ্গালুরুর পথে চলন্ত বাইকে উদ্দাম রোম্যান্স, প্রেমিকের কোলে তরুণী, ভাইরাল ভিডিও

অভিযুক্ত যুগলকে চিহ্নিত করেছে পুলিশ।

Viral Video of Bengaluru Man rides bike with woman sitting on lap
Published by: Kishore Ghosh
  • Posted:May 19, 2024 7:56 pm
  • Updated:May 19, 2024 7:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমা আর বাস্তব এক না। কম বয়সে একথা মনে থাকে না অনেকের। ফল হয় মারাত্বক। বিপুল গতিতে বাইক চালিয়ে কিংবা বিপজ্জনক কেরামতি দেখাতে গিয়ে দুর্ঘটনাগ্রস্ত হন অনেকেই। এমনকী মৃত্যুও ঘটে যায়। ফের তেমনই এক কায়দাবাজির সাক্ষী হল বেঙ্গালুরু (Bengaluru) শহর। সেখানে ভাইরাল হয়েছে একটি সিসিটিভি ফুটেজ। যেখানে দেখা গিয়েছে, চলন্ত বাইকে চুটিয়ে রোম্যান্সে মত্ত প্রেমিক-প্রেমিকা! ফ্লাই ওভার দিয়ে ছুটে চলা বাইক চালাচ্ছেন যুবক। বিপজ্জনক ভাবে তাঁর কোলে বসে তরুণী।

সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও নজরে এসেছে পুলিশের। তাদের দাবি, ইতিমধ্যে চিহ্নিত করা হয়েছে অভিযুক্ত যুবক এবং তরুণীকে। ঘটনাটি বেঙ্গালুরু শহরের উত্তর দিকের হেব্বাল ফ্লাই ওভারের। ভিডিওতে দেখা গিয়েছে, বাইক চালাচ্ছেন যুবক। তাঁর কোলের উপর বসে আছেন তরুণী। এক হাত দিয়ে যুবকের গলা জড়িয়ে একদিকে পা ঝুলিয়ে বসে আছেন তিনি। সিসিটিভি ফু়টেজে বাইকের নম্বর প্লেট দেখা গিয়েছে। যা দেখে অভিযুক্তদের চিহ্নিত করেছে পুলিশ।

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: পুরুলিয়ায় প্রধানমন্ত্রীর মঞ্চে ভারত সেবাশ্রমের মহারাজ, নির্বাচনী ব্যানার থেকে সরল প্রার্থীর ছবিই!]

কদিন আগেই একই ধরনের ঘটনা দেখা গিয়েছে ছত্তিশগড়ে (Chhattisgarh)। সেখানে জাশপুরে হাইওয়েতে দেখা যায় যুগলকে। একটি কেটিএম বাইকের সামনে দিকে তেলের ট্যাঙ্কে প্রেমিককে জড়িয়ে বসেছিলেন তরুণী। যুবকের মাথায় হেলমেট থাকলেও তরুণীর মাথায় ছিল না। যদিও বেশিক্ষণ স্থায়ী হয়নি বিপজ্জনক ওই রোম্যান্টিক স্টান্ট। খোদ জশপুরের এসপি শশী মোহন সিংয়ের চোখে পড়ে যায় এই ঘটনা। পুলিশ জানায়, অভিযুক্ত যুবকের নাম বিনয়। ট্রাফিক আইনে ৫০০ টাকা জরিমানা হয়েছে। পাশাপাশি ভিডিও ভাইরাল হতেই যুগলের নিন্দায় সরব হয় নেটিজেনরা।

 

[আরও পড়ুন: ইজরায়েলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল নয়াদিল্লির বন্ধু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ