১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

উত্তরপ্রদেশের প্রতাপগড়ে ভয়াবহ দুর্ঘটনা, ৬ শিশু-সহ ১৪ জনের মৃত্যু, দুঃখপ্রকাশ যোগীর

Published by: Subhajit Mandal |    Posted: November 20, 2020 8:39 am|    Updated: November 20, 2020 8:39 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের (Uttar Pradesh) প্রতাপগড়ে ভয়াবহ পথদুর্ঘটনা। একটি গাড়ি এবং একটি লরির সংঘর্ষে ১৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৬টি শিশু। বাকি আটজনই পুরুষ। মৃতদেহগুলি উদ্ধার করে পরিবারের হাতে তুলে দেওয়া হচ্ছে। গাড়িটির ধ্বংসাবশেষ উদ্ধার করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার গভীর রাতে। প্রতাপগড়ের (Pratapgarh) কাছে দেশরাজ ইনারা গ্রামে প্রয়াগরাজ-লখনউ হাইওয়ের (Prayagraj-Lucknow highway) উপর লরিটিকে ধাক্কা মারে একটি SUV। গাড়িটিতে ১৪ জন যাত্রী ছিল। তারা সকলেই পাশের গ্রামে একটি বিয়েবাড়ি থেকে ফিরছিল। দুর্ঘটনায় প্রত্যেকেরই মৃত্যু হয়েছে। পুলিশ সূত্রের খবর, চাকা পাংচার হওয়ার কারণে রাস্তার মাঝেই দাঁড়িয়েছিল লরিটি। সেসময় দ্রুতগতিতে এসে গাড়িটিই ধাক্কা মারে লরিটিকে। গতি বেশি থাকার ফলে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। ১৪ জন যাত্রীরই ঘটনাস্থলেই মৃত্যু হয়।

[আরও পড়ুন: চলন্ত ট্রেনের দুই কোচের মাঝে পড়ে মৃত্যুর মুখে মহিলা! প্রাণ বাঁচালেন আরপিএফ কনস্টেবল]

পুলিশ সূত্রে খবর, মৃতদের মধ্যে ৬টি শিশু এবং বাকি ৮ জন পুরুষ। তাদের প্রত্যকের দেহ উদ্ধার করা হয়েছে। এবং পরিবারের সঙ্গে যোগাযোগ করে দেহ পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হচ্ছে। গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। মৃতদের পরিবারকে সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছে প্রশাসন। খোদ মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath ) ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন। এবং মৃতদের পরিবারকে সমস্তরকম সহায়তার নির্দেশ দিয়েছেন স্থানীয় আধিকারিকদের।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement