BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চলন্ত ট্রেনের দুই কোচের মাঝে পড়ে মৃত্যুর মুখে মহিলা! প্রাণ বাঁচালেন আরপিএফ কনস্টেবল

Published by: Biswadip Dey |    Posted: November 18, 2020 1:14 pm|    Updated: November 18, 2020 1:15 pm

RPF constable saves woman from falling under moving train in Maharashtra | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যস্ত প্ল্যাটফর্মে আর একটু হলেই ঘটে যেত মর্মান্তিক দুর্ঘটনা। অসাবধানতায় চলন্ত ট্রেনের (Train) দুই কোচের মাঝখানে পড়ে যাচ্ছিলেন এক মহিলা যাত্রী। আরপিএফের (RPF) এক কনস্টেবলের তৎপরতায় প্রাণ বাঁচল তাঁর। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের (Maharashtra) কল্যাণে। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গোটা মুহূর্তই। 

ঠিক কী হয়েছিল? সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যাচ্ছে, সেই সময় প্ল্যাটফর্ম থেকে ট্রেন ছেড়ে যাচ্ছিল। আচমকাই সেই চলন্ত ট্রেনে উঠতে গিয়েছিলেন ওই মহিলা। কিন্তু চলন্ত ট্রেনের দুটি কোচের ফাঁকে পিছলে পড়ে যান তিনি। আর কয়েক মুহূর্তের মধ্যেই মৃত্যু ছিল প্রায় অবধারিত। সেই পরিস্থিতি থেকে তাঁকে বাঁচান ওই কনস্টেবল। ফুটেজে দেখা যাচ্ছে, তিনি টেনে ওই মহিলাকে দুই কোচের ফাঁক থেকে বের করে আনেন। পরিস্থিতি দেখে আশপাশ থেকে আরও কয়েকজনকে ছুটে আসতে দেখা যায়। কিন্তু আসল কাজটি করেন ওই কনস্টেবলই। তাঁর তৎপরতা ছাড়া ওই মহিলা প্রাণে বাঁচতে পারতেন না। ক্ষিপ্র ভঙ্গিতে তিনিই শেষ মুহূর্তে প্রাণ রক্ষা করেন ওই যাত্রীর। স্বস্তির নিশ্বাস ফেলে আশপাশে উপস্থিত জনতা।

[আরও পড়ুন: চপার কেলেঙ্কারিতে আরও অস্বস্তিতে কংগ্রেস, এবার নাম সলমন খুরশিদ, আহমেদ প্যাটেলের]

প্রসঙ্গত, মাত্র কিছুদিন আগে সাধারণ মানুষের জন্য লোকাল ট্রেন পরিষেবা শুরু হয়েছে রাজ্যে। তার আগে লকডাউনে প্রায় দু মাস বন্ধ থাকার পর গত জুনে ট্রেন চলাচল শুরু হয় মহারাষ্ট্রে। তবে মুম্বই ও শহরতলির পরিষেবা শুরু হলেও তখন কেবল সরকারের চিহ্নিত করা জরুরি পরিষেবার কর্মীরাই ট্রেনে ওঠার অনুমতি পেয়েছিলেন‌।

[আরও পড়ুন: অর্থ সংকটে আরও একটি ব্যাংক! মাসে ২৫ হাজার টাকার বেশি তোলায় জারি নিষেধাজ্ঞা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে