Advertisement
Advertisement
Ghaziabad

গাজিয়াবাদে তিনতলা বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড! ঝলসে মৃত্যু ২ শিশু-সহ ৫ জনের

গুরুতর আহত ২। হাসপাতালে চিকিৎসা চলছে তাঁদের।

Ghaziabad: 5 dead after fire engulfs three-storey house

ছবি- এএনআই

Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:June 13, 2024 10:25 am
  • Updated:June 13, 2024 8:01 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাজিয়াবাদের একটি তিনতলা বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড! আগুনে পুড়ে মৃত্যু হয়েছে ২ শিশু-সহ ৫ জনের। গুরুতর আহত ২। হাসপাতালে চিকিৎসা চলছে তাঁদের। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শর্ট সার্কিট থেকে এই ঘটনা ঘটেছে।

জানা গিয়েছে, বুধবার গভীর রাতে এই ঘটনা ঘটে গাজিয়াবাদের (Ghaziabad) লোনি এলাকায়। সেই সময়েই সকলেই ঘুমে আচ্ছন্ন ছিলেন। হঠাৎই আগুন লাগে ওই বাড়িটিতে। মুহূর্তের মধ্যে কালো ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা। সঙ্গে সঙ্গে ছুটে আসেন আশপাশের বাসিন্দারা। খবর দেওয়া হয় পুলিশ ও দমকলে।

Advertisement

[আরও পড়ুন: খুলল পুরীর জগন্নাথ মন্দিরের ৪ দরজাই. ক্ষমতায় এসেই বড় সিদ্ধান্ত বিজেপির]

আগুন লাগার খবর পেয়ে সেখানে আসে দমকলের দুটি ইঞ্জিন। এই ঘটনায় দমকলের আধিকারিকরা জানিয়েছেন, বাড়িটির নিচের তলায় প্রচুর পরিমাণে ফোম শিট ও রাসায়নিক মজুত ছিল। যেখান থেকে আগুন দ্রুত উপর তলা পর্যন্ত ছড়িয়ে পড়ে। ভিতরেই আটকে পড়েন বাড়ির লোকজনেরা। ফলে তাঁরা বেরিয়ে আসার সুযোগ পাননি। স্থানীয় বাসিন্দা ও পুলিশের সাহায্যে ২ জনকে আহত অবস্থায় বের করে আনা হয়। কিন্তু উপরের তলায় অগ্নিদগ্ধ হয়ে ৫ জন প্রাণ হারান।

Advertisement

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শর্ট সার্কিট থেকে এই আগুন লাগার ঘটনা ঘটেছে। বাড়িটিতে দাহ্যবস্তু মজুত থাকার জন্য দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। তবে এখনও এই অগ্নিকাণ্ডের তদন্ত চলছে। এখনও পর্যন্ত হতাহতদের পরিচয় প্রকাশ করা হয়নি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ