BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘পাকিস্তান চলে যান’, ওয়েইসিকে তোপ শিয়া ওয়াকফ বোর্ড প্রধান ওয়াসিম রিজভির

Published by: Monishankar Choudhury |    Posted: August 6, 2020 2:54 pm|    Updated: August 6, 2020 2:54 pm

Go to Pakistan: Syed Waseem Rizvi to Asaduddin Owaisi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাম মন্দির নির্মাণ নিয়ে বরাবরই আপত্তি জানিয়ে এসেছেন এআইএমআইএম সুপ্রিমো আসাদুদ্দিন ওয়েইসি। তাঁর অভিযোগ, অযোধ্যায় ভূমিপুজো করে নাকি ধর্মনিরপেক্ষতা জলাঞ্জলি দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। তাঁর সেই বয়ান নিয়ে সমালোচনা সরব হয়েছে গেরুয়া শিবির। এবার সেই সুরে সুর মিলিয়ে ওয়েইসিকে তুলোধোনা করেছেন শিয়া ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান ওয়াসিম রিজভি।

[আরও পড়ুন: অযোধ্যায় মসজিদের শিলান্যাসেও যাবেন? জবাব দিলেন যোগী আদিত্যনাথ]

বৃহস্পতিবার এআইএমআইএম সুপ্রিমোর বিরুদ্ধে বেনজিরভাবে সরব হয়ে রিজভি বলেন, “আপনি পাকিস্তান চলে যান। আর দয়া করে ভারতীয় মুসলমানদের শান্তিতে থাকতে দিন। অযোধ্যায় রাম মন্দিরের পক্ষে জোরাল সওয়াল করে রিজভি জানান, দীর্ঘদিন ধরেই হিন্দুরা রাম মন্দির নির্মাণের দাবি জানিয়ে আসছেন। এই দাবি যুক্তিসঙ্গত। সুপ্রিম কোর্টের নির্দেশেই সংবিধান মেনে রাম মন্দিরের নির্মাণ শুরু হয়েছে। তাই এই বিষয়টিকে হাতিয়ার করে সাম্প্রদায়িক হিংসায় উসকানি দেওয়া থেকে বিরত থাকুন ওয়েইসি। এদিন প্রবল কটাক্ষ করে শিয়া ওয়াকফ বোর্ড প্রধান বলেন, “তালিবান নেতা মোল্লা মহম্মদ ওমর ও আল কায়দা প্রধান ওসামা বিন লাদেন মারা গিয়েছে। তাই পাকিস্তান ও আফগানিস্তানে আপনার প্রয়োজন রয়েছে। সেখানে চলে যান ও ভারতীয় মুসলিমদের শান্তিত থাকতে দিন।”

রাম মন্দির নির্মাণের পক্ষে বরাবর সওয়াল করে এসেছে শিয়া ওয়াকফ বোর্ড। এর ফলে সুন্নি ওয়াকফ বোর্ড ও মুসলিম পার্সোনাল ল বোর্ডের সঙ্গে তপ্ত বাক্যবিনিময়ে জড়িয়েছেন রিজভি। এবারও ওয়েইসির বিরুদ্ধে তোপ দেগে সাম্প্রদায়িক শান্তি বজায় রাখার পক্ষেই আওয়াজ তুলেছেন তিনি। উল্লেখ্য, সুপ্রিম কোর্টের রায়ের পরও অযোধ্যায় রাম মন্দির নির্মাণ মেনে নিতে পারছেন না এআইএমআইএম সুপ্রিমো আসাদুদ্দিন ওয়েইসি (Asaduddin Owaisi) । তাঁর সাফ কথা, অযোধ্যায় বাবরি মসজিদ ছিল, বাবরি মসজিদ আছে, আর বাবরি মসজিদই থাকবে। বুধবার ভূমিপুজোর পর AIMIM সুপ্রিমো বলেন, প্রধানমন্ত্রী অযোধ্যায় মন্দিরের ভূমিপুজো করার সাথে সাথেই হিন্দুত্বের কাছে ধর্মনিরপক্ষেতার পরাজয় হয়েছে।

[আরও পড়ুন: ভারতীয় ভূখণ্ডে ঢুকেছিল চিনারা, স্বীকার করেও ওয়েবসাইট থেকে নথি সরাল প্রতিরক্ষামন্ত্রক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে