Advertisement
Advertisement
Sonali Phogat

মাদক খাইয়ে খুন সোনালি ফোগাটকে? ভিডিও প্রকাশ্যে আসতেই গ্রেপ্তার গোয়ার রেস্তরাঁ মালিক ও মাদক কারবারি

বিজেপি নেত্রীর মৃত্যুর ঘটনায় মোট ৪ জনকে গ্রেপ্তার করল পুলিশ।

Goa Club Owner, Drug Dealer Arrested in Sonali Phogat Murder Case
Published by: Paramita Paul
  • Posted:August 27, 2022 2:59 pm
  • Updated:August 27, 2022 3:02 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি নেত্রী সোনালি ফোগাটের রহস্যমৃত্যুতে পুলিশের জালে আরও ২। চাঞ্চল্যকর ভিডিও প্রকাশ্যে আসতেই শনিবার গোয়ার রেস্তরাঁর মালিক এবং ড্রাগ মাফিয়াকে গ্রেপ্তার করল পুলিশ। সবমিলিয়ে হরিয়াণার বিজেপি নেত্রীর মৃত্যুর ঘটনায় ধৃতের সংখ্য়া বেড়ে দাঁড়াল ৪।

ধৃতদের মধ্যে রয়েছে কার্লিস রেস্তরাঁর মালিক এডউইন নানস। মৃত্যুর আগে ধৃতের মালিকাধীন হোটেলে সোনালিকে পার্টি করতে দেখা গিয়েছিল। আগেই সোনালির দুই সহকর্মী সুধীর সাঙ্গওয়ান এবং সুখবিন্দর সিং গ্রেপ্তার হয়েছে। সূত্রের খবর, তাঁরা মাদক দত্তপ্রসাদ গাঁওকারের কাছ থেরে মাদক নেওয়ার কথা স্বীকার করে নিয়েছে। সেই তথ্যের ভিত্তিতে মাদক মাফিয়াকে গ্রেপ্তার করল পুলিশ। ইতিমধ্যে এই মৃত্যুরহস্যে ২৫ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাদের মধ্যে অনেকেই রেস্তরাঁর কর্মী। আবার সোনালি যে রিসর্টে ছিলেন সেখানকার কর্মীদেরও জেরা করছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: কোলের সন্তানকে ছুঁড়ে ফেলে ‘গণধর্ষণ’, বাগদায় ২ বিএসএফ জওয়ানের যৌন লালসার শিকার বধূ]

গত সোমবার, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রী তথা বিজেপি নেত্রী সোনালি ফোগাট (Sonali Phogat)। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, ওই অভিনেত্রীর দেহে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। এই রিপোর্টের উপর ভিত্তি করে বৃহস্পতিবার গোয়া পুলিশ সোনালি ফোগাটের দুই সহকর্মীর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়। এই দু’জনই সোনালির সঙ্গে গোয়া সফরে উপস্থিত ছিলেন। এর আগে সোনালির ভাই রিঙ্কু ঢাকা এই দুই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

Advertisement

এর মাঝেই রেস্তরাঁর নতুন সিসিটিভি ফুটেজ ঘিরে সোনালি ফোগাটের মৃত্যরহস্যে নয়া মোড় এসেছে। জানা যাচ্ছে, সোমবার গোয়ার অঞ্জুনা বিচের ‘Curlie’s Restaurant’ নামের একটি বিখ্যাত রেস্তরাঁয় গিয়েছিলেন সোনালি।  রেস্তরাঁর সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা যাচ্ছে যে সোনালিকে জোর করে ‘সন্দেহজনক’ পানীয় খাওয়াচ্ছিলেন সুধীর সাঙ্গওয়ান। পুলিশ সূত্রে খবর, মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন সোনালির সহকর্মীরা। এরপরই রেস্তরাঁর মালিক এবং মাদক কারবারিকে গ্রেপ্তার করল পুলিশ।

[আরও পড়ুন: কোলের সন্তানকে ছুঁড়ে ফেলে ‘গণধর্ষণ’, বাগদায় ২ বিএসএফ জওয়ানের যৌন লালসার শিকার বধূ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ