Advertisement
Advertisement
BJP

বিজেপি নেত্রী সোনালি ফোগাটের মৃত্যুরহস্যে নয়া মোড়, প্রকাশ্যে চাঞ্চল্যকর সিসিটিভি ফুটেজ

কী রয়েছে ওই ফুটেজে?

Sonali Phogat Staggers Out Of Goa Restaurant Hours Before Death | Sangbad Pratidin
Published by: Monishankar Choudhury
  • Posted:August 26, 2022 8:10 pm
  • Updated:August 27, 2022 3:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি নেত্রী সোনালি ফোগাটের মৃত্যরহস্যে নয়া মোড়। এবার প্রকাশে এসেছে চাঞ্চল্যকর সিসিটিভি ফুটেজ। গোয়ার একটি রেস্তরাঁয় ক্যামেরাবন্দি ওই ফুটেজে স্পষ্ট দেখা যাচ্ছে, নিজের পায়ে দাঁড়াতেই পারছিলেন না সোনালি। সহকর্মী ও অভিযুক্ত সুধীর সাঙ্গওয়ানকে ধরে টলতে টলতে হাঁটছিলেন তিনি।

গত সোমবার, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রী তথা বিজেপি নেত্রী সোনালি ফোগাট (Sonali Phogat)। খবর অনুযায়ী, সহকর্মীদের সঙ্গে গোয়া সফরে গিয়েছিলেন সোনালি। সেখানে মধ্যরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৩। মূলত, জনপ্রিয় অ্যাপ টিকটক থেকে পরিচিত হয়েছিলেন সোনালি। পরে তাঁকে দেখা যায় ছোটপর্দার নানা ধারাবাহিকে। 

Advertisement

শুরুতে সোনালির মৃত্যু স্বাভাবিক বলে মনে করা হলেও ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, ওই অভিনেত্রীর দেহে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। এই রিপোর্টের উপর ভিত্তি করে বৃহস্পতিবার গোয়া পুলিশ সোনালি ফোগাটের দুই সহকর্মী সুধীর সাঙ্গওয়ান ও সুখবিন্দর সিংয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়। এই দু’জনই সোনালির সঙ্গে গোয়া সফরে উপস্থিত ছিলেন। এর আগে সোনালির ভাই রিঙ্কু ঢাকা এই দুই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

Advertisement

[আরও পড়ুন: ‘বিজেপি সিরিয়াল কিলার’, সরকার ভাঙানোর জল্পনার মধ্যেই গেরুয়া শিবিরকে তোপ কেজরির]

এহেন পরিস্থিতিতে রেস্তরাঁর নতুন সিসিটিভি ফুটেজ ঘিরে সোনালি ফোগাটের মৃত্যরহস্যে নয়া মোড় এসেছে। জানা যাচ্ছে, সোমবার গোয়ার অঞ্জুনা বিচের ‘Curlie’s Restaurant’ নামের একটি বিখ্যাত রেস্তরাঁয় গিয়েছিলেন সোনালি। তাঁর সঙ্গে ছিলেন দুই সহকর্মী সুধীর সাঙ্গওয়ান ও সুখবিন্দর সিং। সেখানে কিছুক্ষণ থেকে তিনজনই তাঁদের হোটেলের উদ্দেশে রওনা দিয়েছিলেন। তারপরের দিনই সেন্ট অ্যান্থনিস হাসপাতালে সোনালিকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়।

পুলিশের দাবি, রেস্তরাঁর সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা যাচ্ছে যে সোনালিকে জোর করে ‘সন্দেহজনক’ পানীয় খাওয়াচ্ছিলেন সুধীর সাঙ্গওয়ান। এবার প্রশ্ন উঠছে, কেন হাঁটতে পারছিলেন না সোনালি? তাঁকে কি মাদক মেশানো পানীয় খাইয়েছিলেন সুধীর? যদি তাই হয়, তবে তাঁর উদ্দেশ্য কী ছিল? আর যদি সোনালির শরীর খারাপ হয়ে থাকে, তাহলে তখনই তাঁকে হাসপাতালে নিয়ে গেলেন না কেন সঙ্গীরা? সবমিলিয়ে আরও জটিল হয়ে উঠেছে সোনালি মৃত্যরহস্য।

উল্লেখ্য, ২০১৬ সালে টেলিভিশন সিরিয়াল ‘এক মা জো লাখো কে লিয়ে বনি আম্মা’-র মাধ্যমে তাঁর অভিনয়ে আত্মপ্রকাশ। এর পর হরিয়ানভি চলচ্চিত্র ‘ছোড়িয়ান ছোরোঁ এস কাম নাহি হোতি’-তে দেখা যায় তাঁকে। বেশ কয়েকটি পঞ্জাবি এবং হরিয়ানভি মিউজিক ভিডিওতেও উপস্থিত থেকেছেন। সোনালিকে শেষ দেখা গিয়েছিল ওয়েব সিরিজ, ‘দ্য স্টোরি অফ বদমাশগড়’-এ। পরে বিগ বসেও অংশ নিয়েছিলেন সোনালি। বিগ বসে সলমনের মন জিতে নিয়েছিলেন এই তারকা। প্রথম দিকে সোনালি কংগ্রেসে থাকলেও পরে বিজেপিতে যোগ দেন। ২০১৯ সালে হরিয়ানা নির্বাচনে বিজেপির টিকিটে আদমপুর থেকে বিধানসভা নির্বাচনেও লড়েছিলেন তিনি।

[আরও পড়ুন: বিজেপি যোগের হাতছানি, কংগ্রেস ছাড়ার পর কী করবেন আজাদ? মিলল ইঙ্গিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ