BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গুজরাটে লবণ ফ্যাক্টারির দেওয়াল ভেঙে বিপত্তি, মৃত অন্তত ১২

Published by: Subhajit Mandal |    Posted: May 18, 2022 2:36 pm|    Updated: May 18, 2022 2:40 pm

Gujarat: At least 12 people died after a wall of a salt factory in Morbi's Halvad GIDC collapsed | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুজরাটের (Gujarat) মোরবিতে মর্মান্তিক দুর্ঘটনা। একটি লবণ তৈরির কারখানার দেওয়াল ভেঙে অন্তত ১২ জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ গিয়ে উদ্ধারকাজ শুরু করেছে।

[আরও পড়ুন: ৩১ বছর পর জেলমুক্ত রাজীব গান্ধী হত্যা মামলার দোষীসাব্যস্ত এজি পেরারিভালন]

স্থানীয় সূত্রের খবর, বুধবার দুপুরে হঠাৎই গুজরাটের মোরবির হালভাদ GIDC ফ্যাক্টারির একটি দেওয়াল ভেঙে পড়ে। সেসময় ওই ফ্যাক্টারিতে বেশ শ্রমিক কাজ করছিলেন। হঠাৎ দেওয়াল ভেঙে পড়ায় তাতে চাপা পড়ে যান কর্মরত শ্রমিকরা। ঘটনাস্থল থেকে এখনও পর্যন্ত ১২ জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

[আরও পড়ুন: অবশেষে জামিন পেলেন শিনা বোরা হত্যা মামলার প্রধান অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়]

শেষ খবর পাওয়া পর্যন্ত ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে পুলিশ। স্থানীয়দের সহায়তায় চলছে উদ্ধারকাজ। এখনও বহু মানুষ আটকে রয়েছে ঘটনাস্থলে। ঠিক কী কারণে দুর্ঘটনাটি ঘটেছে, তা এখনও স্পষ্ট নয়।

মর্মান্তিক এই দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। কঠিন সময়ে মৃতদের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন তিনি। মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা করে অনুদানও ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। তিনি জানিয়েছেন, স্থানীয় প্রশাসন আহতদের সবরকম সাহায্য করছে। গুজরাট সরকারও (Gujarat Government) মৃতদের পরিবারের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে