১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শ্লীলতাহানির চেষ্টা, গুরগাঁওয়ের রাস্তায় যুবককে জুতোপেটা মহিলাদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 11, 2017 7:34 am|    Updated: June 11, 2017 7:37 am

Gurugram: Women beat up man who tried molesting them

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে এক যুবতীর শ্লীলতাহানির চেষ্টা করেছিল এক যুবক। থানা, পুলিশ বা অন্য কোনও সাহায্যের প্রয়োজন পড়ল না, একদল মহিলাই অভিযুক্তকে উচিত শিক্ষা দিয়ে দিলেন। মহিলাদের হাতে বেধড়ক মার খেল ওই যুবক।

দেশ জুড়ে যৌন হেনস্তা, ধর্ষণ, শ্লীলতাহানির মতো অপরাধ বাড়ছে। শুধু পুলিশ বা প্রশাসনের ওপর ভরসা না করে, এই ধরনের অপরাধ থেকে বাঁচতে মহিলাদের আত্মরক্ষা কৌশল শেখার ওপর জোর দেওয়া হচ্ছে। বস্তুত, বহু সংস্থাই তাদের মহিলার কর্মীদের জন্য আত্মরক্ষার কৌশল শেখানোর ক্লাসও চালু করেছে। অনলাইনেও মহিলাদের আত্মরক্ষার বিভিন্ন টিপস দেওয়া হচ্ছে। তবে আত্মরক্ষার প্রথাগত প্রশিক্ষণ ছাড়াও সম্মিলিতভাবে রুখে দাঁড়িয়েও যে অপরাধীকে শায়েস্তা করা যায়, গুরগাঁওয়ের ঘটনা সেটাই প্রমাণ করল।

জানা যাচ্ছে, ররিবার রাতে প্রকাশ্যে এক যুবতীর হাত ধরে টানাটানি করতে শুরু করে এক যুবক। ওই তরুণীর সঙ্গে অশালীন আচরণও করে সে। এরপরই পথ চলতি মহিলারাই ওই যুবককে জুতোপেটা করতে শুরু করেন।

দেখুন ভিডিও

 

 

এর আগে এই গুরগাঁওতেই এক মহিলাকে গণধর্ষণ করা হয়েছিল। তাঁর নমাসের শিশুকন্যার কান্না থামাতে ছুড়ে ফেলা দেওয়া হয়েছিল অটো থেকে। ওই মহিলা জানিয়েছেন, স্বামীর সঙ্গে ঝগড়া করে মাঝরাতেই খান্দসা রোডে নিজের বাপের বাড়ি যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। সঙ্গে ছিল তাঁর ন’মাসের শিশুকন্যা। মানেসরের বাড়ি থেকে বেরিয়ে রাস্তায় একটি অটো দাঁড় করান। অটোয় আগেই তিনজন যাত্রী ছিল। অটোতে উঠতেই ওই তিন যুবক ওই মহিলার শ্লীলতাহানি করে। সাহায্যের জন্য তিনি চিৎকার করলে, শিশুটি কেঁদে ওঠে। সঙ্গে সঙ্গে অটো থেকে শিশুটিকে ছুড়ে ফেলে দেয় তিন অভিযুক্ত। এরপর এক নির্জন জায়গায় নিয়ে গিয়ে ওই মহিলাকে গণধর্ষণ করে তিন দুষ্কৃতী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে